Opu Hasnat

আজ ২৭ সেপ্টেম্বর সোমবার ২০২১,

সাতক্ষীরায় আমরা ৯২’র মিলনমেলা সাতক্ষীরা

সাতক্ষীরায় আমরা ৯২’র মিলনমেলা

মেহেদী হাসান : শুক্রবার সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে অনুষ্ঠিত হয়ে গেল ১৯৯২ সালের এসএসসি’র ব্যাচ আমরা ৯২’র মিলনমেলা। সাতক্ষীরা জেলার বিভিন্ন স্কুল থেকে যারা ১৯৯২ সালে এসএসসি পাশ করেছিল, তাদের সংগঠন আমরা ৯২ এই আয়োজন করে।

সকাল থেকে পরিবার নিয়ে অনুষ্ঠানে যোগ দেয় বেশিরভগ সহপাঠি। দীর্ঘ বিরতিতে দেখা হয় এক বন্ধুর সঙ্গে আরেক বন্ধুর। সৃষ্টি হয় আবেগঘন পরিবেশের। আমরা ৯২ এর আহবায়ক সোহেল জানান, কারো কারো সঙ্গে দেখা হয়েছে ২০/২৫ বছর পর। তাই আবেগ ছিল বেশি। বন্ধুরা সবাই  ব্যক্তিগত স্মৃতিচারণ, খুনশুটিতে মেতে ছিল সারাদিন। 

এছড়া দিনভর শিশু এবং অতিথিদের ক্রীড়া প্রতিযোগিতায় মুখর ছিল পুরো চত্বর। ছিল সাংস্কৃতিক আয়োজন। আমরা ৯২ এর বন্ধুদের উৎসাহ দিতে অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সাতক্ষীরার এসএসসি ১৯৭২ ব্যাচের সদস্য বিশিষ্ট সমাজসেবী খলিলুল্লাহ ঝড়ু।

আমরা ৯২ এর সদস্য হিসাবে অনুষ্ঠানে যোগ দেন সাতক্ষীরা পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি, নারী কমিশনার জোসনা আরাসহ ১৩১ জন বন্ধু। অনুষ্ঠান শেষে, ১৯৯২ সালে সাতক্ষীরা জেলার যে কোন স্কুল থেকে যাদের এসএসএস সি পরীক্ষা দেয়ার কথা ছিল, তাদের সবাইকে আমরা ৯২ এ যুক্ত হওয়ার আহবান জানানো হয়।