Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মোরেলগঞ্জ পৌর নির্বাচনের ৩ প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন বাগেরহাট

মোরেলগঞ্জ পৌর নির্বাচনের ৩ প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

বাগেরহাটের মোরেলগঞ্জ নির্বাচনের ক্ষণ যতই এগিয়ে আসছে ততই বাড়ছে প্রার্থী ও ভোটারদের মাঝে উত্তেজনা। উঠছে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয়, কেন্দ্র দখলের আশংকা । এ নিয়ে ৩ জন কাউন্সিলর প্রার্থী পৃথক পৃথক সংবাদ সম্মেলন করেছে। 

বৃহস্পতিবার দুপুরে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয়, কেন্দ্র দখলের আশংকা ও জীবনের নিরাপত্তার অভাবে সংবাদ সম্মেলন করেছে ৪ নং ওয়ার্ডের পানি বোতলের কাউন্সিলর প্রার্থী গিয়াস উদ্দিন তালুকদার। তিনি বলেন, তার প্রতিদ্বন্ধী পাঞ্জাবী প্রতিকের প্রার্থী নান্না শেখ তাকে নির্বাচন থেকে সরে দাড়াবার জন্য চাপ প্রয়োগ করছে। জীবন নাশের হুমকি দিচ্ছে। 

এ বিষয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান কাউন্সিলর পাঞ্জাবী প্রতিকের নান্না শেখ পাল্টা সংবাদ সম্মেলন করেছেন। তিনি জানান, তার বিজয় সুনিশ্চিত জেনে প্রতিপক্ষ প্রার্থী গিয়াস উদ্দিন তালুকদার তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচার চালাচ্ছেন। ইতোমধ্যে দুজন প্রার্থী তাকে সমর্থন জানিয়েছেন। এতেও তিনি ঈর্ষান্বিত হয়ে সুষ্ঠু নির্বাচন বানচাল করতে তৎপরতা চালাচ্ছে। 

অপরদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ডালিম প্রতিকের প্রার্থীর পেশিশক্তি প্রয়োগ, সমর্থকদের মারপিট ও কেন্দ্র দখল করার আশঙ্কা করছেন ১ নং ওয়ার্ডের পানির বোতলের প্রার্থী কাজী জাকির হোসেন বাচ্চু । সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেছেন। 

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মো. মোস্তফা কামাল বলেন, আচরণ বিধি লঙ্খনের দায়ে ইতোমধ্যে অনেক প্রার্থীকে শোকজ করা হয়েছে। নির্বাচন হবে শতভাগ সুষ্ঠু, নিরপেক্ষ ও অবাধ । কোন পেশি শক্তি কিংবা কেন্দ্র দখলের কোন সুযোগ নেই। 

৩০ জানুয়ারী মোরেলগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৫ শ’। এর মধ্যে পুরুষ ভোটার ৮০৮৬, মহিলা ভোটার ৮৪১৪ জন।

এই বিভাগের অন্যান্য খবর