Opu Hasnat

আজ ২৭ ফেব্রুয়ারী শনিবার ২০২১,

নতুন চলচ্চিত্রে ফের চুক্তিবদ্ধ আদর আজাদ চৌধুরী বিনোদন

নতুন চলচ্চিত্রে ফের চুক্তিবদ্ধ আদর আজাদ চৌধুরী

ফয়সাল হাবিব সানি : বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের সম্ভাবনাময় মুখ আদর আজাদ চৌধুরী। ২০১৪ সালে ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। এরপর থেকেই শোবিজ অঙ্গনে নিয়মিত কাজ করছেন এই চিত্রনায়ক। এবার তিনি চুক্তিবদ্ধ হয়েছেন দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান ‘শাপলা মিডিয়া’র নতুন একটি চলচ্চিত্রে। সিনেমাটির নাম ‘লাইভ’। আর এই সিনেমাটি পরিচালনা করছেন ‘বসগিরি’ খ্যাত আলোচিত তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি। এর আগেই এই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন হালের আরেক জনপ্রিয় অভিনেতা সাইমন সাদিক এবং ‘ভালোবাসার রঙ’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। এবার তাদের সঙ্গে যুক্ত হলো আদর আজাদ চৌধুরীর নাম।  

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) থেকেই ভূইঘর প্রযোজনা প্রতিষ্ঠানের নিজস্ব হাউজে সিনেমাটির বিভিন্ন দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। ইতোমধ্যেই, তরুণ এই সম্ভাবনাময় চিত্রনায়ক শেষ করেছেন ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত ‘চিতকার’ সিনেমার কাজ। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ঢালিউডের ‘হার্টথ্রুব’ খ্যাত চিত্রনায়িকা আঁচল আঁখি। এছাড়াও, বাংলাদেশি-আমেরিকান চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ নামক একটি চলচ্চিত্রে বর্তমানে শুটিং করছেন আদর আজাদ চৌধুরী। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ‘দহন’ সিনেমা থেকে উঠে আসা নবাগতা চিত্রনায়িকা রাজ রিপা। সিনেমাটি ইফতেখার চৌধুরীর নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ‘সিনেবাজ’ থেকে মুক্তি দেওয়া হবে বলে জানতে পারা যায়। 

তাছাড়াও, ‘পোড়া অন্তর’ শিরোনামের আরেকটি সিনেমাতেও কাজ করছেন আদর আজাদ চৌধুরী। বজলুর রাশেদ চৌধুরী পরিচালিত এই সিনেমায় তার সাথে রূপালি পর্দায় জুটি বেঁধেছেন অরিন। আর সামনে মাসের (ফেব্রুয়ারি) ১১ তারিখ থেকে তিনি শুটিং করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী দেশের গুণী চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ চলচ্চিত্রটিতে। 

একের পর এক নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন সুদর্শন এই চিত্রনায়ক। পরিচালক, প্রযোজক থেকে শুরু করে সকলের নজর যেন এখন এই চিত্রনায়কের পানেই। সম্প্রতি চুক্তিবদ্ধ হওয়া দলাইভ' সিনেমা নিয়েও দারুণ উচ্ছ্বসিত ও আশাবাদী এই মডেল ও চিত্রনায়ক। এ প্রসঙ্গে তিনি বলেন, দএই সিনেমাটি মূলত একটি থ্রিলার গল্পের উপর নির্মিত। এই সিনেমায় আমার চরিত্রের নাম পিয়াল। একজন ডাক্তারের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন আমাকে। আশা করি, সিনেমাটি সিনেমাপ্রেমি দর্শকদের আশানুরূপ মন জয় করতে সমর্থ হবে।'