Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

সৈয়দপুরে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ঘর পেল ৩৪টি পরিবার নীলফামারী

সৈয়দপুরে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ঘর পেল ৩৪টি পরিবার

নীলফামারীর সৈয়দপুরে গৃহহীন ৩৪টি পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের ঘর। শনিবার ১১টা ৩৮ মিনিটে (২৩ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৈয়দপুরের নিজবাড়িতে প্রকল্প এলাকায় সংযুক্ত হয়ে এই ঘর প্রদান করেন।

প্রধানমন্ত্রী এই মহৎ কাজে জড়িত সকলকে ধন্যবাদ জানান। এরপর কথা বলেন, উপকারভোগী আলিজা খাতুন। তিনি বলেন, আগে মানুষের বাড়িত আছিনু, এই ঘর পায়া কষ্ট দূর হইবে। এই জন্য শেখের বেটিকে ধন্যবাদ জানান তিনি। এরপর গীতিকার, সুরকার ও শিল্পী বিনয় কুমার রাজবংশীর নেতৃত্বে একদল শিল্পী জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে ভাওয়াইয়া গান পরিবেশন করেন। 

শুরুতেই সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ আশ্রয়ন প্রকল্প ও উপকারভোগীদের কর্মসংস্থান বিষয়ে কি কি পদক্ষেপ নেওয়া হয়েছে তা তুলে ধরেন। তিনি বলেন, দ্রুতততম সময়ে প্রকল্পের গুণগত মান বজায় রেখে কাজ করা হয়েছে। 

এসময় এ অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান, সংরক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলীম, বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভুঞা, জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মোখলেছুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জনপ্রতিনিধিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ এবং মিডিয়া কর্মীরা।