Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কুমিল্লায় নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যার অভিযোগ কুমিল্লা

কুমিল্লায় নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যার অভিযোগ

কুমিল্লায় আবুল হাসেম নামের এক নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যার অভিযোগ করা হয়েছে। শুক্রবার ভোরে জেলার বরুড়া থানার নলুয়া চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সময় ওই ব্যক্তিকে বাঁচাতে গিয়ে তার বড় ভাই ও বাজারের অপর এক নৈশপ্রহরী আহত হয়েছেন। নিহত আবুল হাসেম নলুয়া চাঁদপুর বাজারের নৈশপ্রহরী ও ওই গ্রামের হাসান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আবুল হাসেম বাজারে দায়িত্ব পালনকালে একটি রাইস মিলের সামনে শুক্রবার ভোরে আগুন জ্বালিয়ে শীত নিবারণ করছিলেন। এসময় রাইস মিলের সামনে আগুন জ্বালানোকে কেন্দ্র করে রাইস মিলের মালিক বাবুল ও তার সহযোগীরা আবুল হাসেমের সাথে প্রথমে বাগবিতন্ডা এবং পরে তাকে পিটিয়ে আহত করেন।

এতে নৈশপ্রহরীর চিৎকারে তার ভাই আবু তাহের ও বাজারের অপর নৈশপ্রহরী সুরুজ মিয়া ঘটনাস্থলে এলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আবুল হাসেমকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বরুড়া থানা সত্র জানায়, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। এখন দুপুর পর্যন্ত কাউকে আটক করা হয়নি।