Opu Hasnat

আজ ২ মার্চ মঙ্গলবার ২০২১,

ব্রেকিং নিউজ

বাংলার আরেকটি থ্রিডি সিনেমা আসছে খুব শীগ্রই বিনোদন

বাংলার আরেকটি থ্রিডি সিনেমা আসছে খুব শীগ্রই

থ্রিডিতে হতে পারে কমলীবালা দেবী চলচ্চিত্রের শুটিং। ইতমধ্যে মুম্বাই এর স্কাইওয়ার্ক স্তুডিওর প্রধান আশিস মিত্তালের সাথে এ ব্যাপারে কথা বলেছেন পরিচালক আহমেদ সাব্বির। ভারতের রোবট টু এবং বাংলাদেশের অলাতচক্র ছবিতে থ্রিডি সাপোর্ট দিয়েছিলো স্কাইওয়ার্ক স্টুডিও। অলাতচক্রে তাদের সাথে কাজের অভিজ্ঞতা খুবই চমৎকার ছিল কাজেই তাদের উপর আস্থা রাখা যায়। ছবিটির চিত্রগ্রাহক হিসেবে থাকছেন তরুণ চিত্রগ্রাহক ইম্রুল হাসান। বিচিত্র ক্যামেরার সাথে কাজের অভিজ্ঞতা থাকলেও কমলীবালা চলচ্চিত্রের মাধ্যমে থ্রিডিতে অভিষেক হতে যাচ্ছে ইম্রুল হাসানের। 

এই ছবিতে নাম ভুমিকায় অভিনয় করার জন্য প্রস্তাব করা হয়েছে জনপ্রিয় মডেল অভিনেত্রী ও ডেন্টিস্ট নায়লা নাঈম কে। ছবির জন্য সার্বিক প্রস্তুতি চলছে একটু ধীরে ধীরেই। প্রথমে স্বল্পদৈর্ঘ্যের পরিকল্পনা থাকলেও পরে ফিচার ফিল্মের সিদ্ধান্তে আসেন ছবির প্রোযোজক নিশাত খান শর্মী এবং পরিচালক আহমেদ সাব্বির। কিছুদিনের মধ্যেই ছবির কলাকুশলীদের নাম প্রকাশ করা হবে। ছবিটি তারকাবহুল হবার একটা তীব্র সম্ভাবনা রয়েছে। 

অষ্টাদশ শতাব্দীর অবিভক্ত বাংলার একটি রাজপরিবারের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে ‘কমলীবালা দেবী’। সব কিছু ঠিক থাকলে বাংলার আরেকটি থ্রিডি সিনেমা আসছে খুব শীগ্রই। বাংলা চলচ্চিত্রে জন্য এটা খুবই আশাব্যাঞ্জক ঘটনা।