Opu Hasnat

আজ ২ মার্চ মঙ্গলবার ২০২১,

ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে মুজিবর্ষে ভ‍ূমিহীন ও গৃহহীনদের গৃহ হস্তান্তর বিষয়ক মতবিনিময় ও প্রেস ব্রিফিং বাগেরহাট

মোরেলগঞ্জে মুজিবর্ষে ভ‍ূমিহীন ও গৃহহীনদের গৃহ হস্তান্তর বিষয়ক মতবিনিময় ও প্রেস ব্রিফিং

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রধানমন্ত্রী কর্তৃক মুজিববর্ষ উপলক্ষ্যে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম শুভ উদ্বোধন বিষয়ে বহুল প্রচারের জন্য ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং করেছেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, প্রেসক্লাব সভাপতি এইচ এম মাইনুল ইসলাম, সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম, সাবেক সভাপতি মেহেদী হাসান লিপন, জাগরণী টেলিভিশন ও দৈনিক ভোরের দর্পন প্রতিনিধ শামীম আহসান মল্লিক, গাজী টেলিভিশন ও কালেরকন্ঠ প্রতিনিধ জামাল হোসেন বাপ্পা, দৈনিক জনতা প্রতিনিধি রাজিব আহসান রাজু, দৈনিক সমকাল প্রতিনিধি ফজলুল হক খোকন, গ্রামের কাগজ প্রতিনিধ গনেশ পাল, পিরোজপুরের কথা মল্লিক আবুল কালাম খোকন, খুলনা অঞ্চল প্রতিনিধি এম পলাশ শরীফ।

মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠানে মোরেলগঞ্জ প্রেস ক্লাব এর ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সরকারি কর্মকর্তা, ইউনিয়ন চেয়ারম্যান সহ সুধিজন উপস্থিত ছিলেন,

উল্লেখ্য, আগামী ২৩ জানুয়ারী প্রধানমন্ত্রী কর্তৃক মুজিববর্ষ উপলক্ষ্যে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে  ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন।