Opu Hasnat

আজ ২ মার্চ মঙ্গলবার ২০২১,

ব্রেকিং নিউজ

বড়াইগ্রামে ভেজাল ওষধ তৈরির দায়ে ৪ লক্ষ টাকা জরিমানা ও জেল নাটোর

বড়াইগ্রামে ভেজাল ওষধ তৈরির দায়ে ৪ লক্ষ টাকা জরিমানা ও জেল

নাটোরের বড়াইগ্রামে অবৈধভাবে ক্ষতিকারক ঔষধ প্রস্তুত সংরক্ষরণ ও বিক্রয় করার অপরাধে ৩ জনকে ২ বছর করে কারাদন্ড এবং চার লক্ষ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুর সাড়ে বারোটা থেকে দুইটা পর্যন্ত গড়মাটি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে এই কারাদন্ড ও জরিমানা করা হয়।

সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল উপজেলার গড়মাটি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় অবৈধভাবে ক্ষতিকারক ঔষধ প্রস্তুত, সংরক্ষরণ ও বিক্রয় করার অপরাধে গড়মাটি এলাকার মোজাফ্ফর হোসেনের স্ত্রী মমতাজ পারভিন (৪৬), তার মেয়ে স্ত্রী সুরাইয়া তানজিম (২৫), চান্দাই এলাকার জহুরুল ইসলামের ছেলে খাইরুল ইসলাম (৩৭)কে আটক করে।

মেডিকেল অফিসার ডাঃ রাজেস কুমার সাহা, ও ড্রাগ সুপার মাখনুন তাবাসছুম এর উপস্থিতিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিয়াউর রহমান, নাটোর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মমতাজ পারভিন ও সুরাইয়া তানজিমকে দুই বছর করে কারাদন্ড ও দুই লক্ষ টাকা করে জরিমানা অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান এবং খাইরুল ইসলামকে ১৫ পনের দিনের কারাদন্ড প্রদান করেন। জব্দকৃত আলামত নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে।