Opu Hasnat

আজ ৫ মার্চ শুক্রবার ২০২১,

চুয়াডাঙ্গায় পিকাপের ধাক্কায় প্রাণ গেল কৃষকের চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় পিকাপের ধাক্কায় প্রাণ গেল কৃষকের

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দ্রুতগামী পিকাপের ধাক্কায় তুফান উদ্দিন নামে এক কৃষক নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৭টার দিকে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ পশুহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ওই দুর্ঘটনা ঘটে। নিহত কৃষক তুফান উদ্দিন (৩৫) একই উপজেলার খাদিমপুর ইউনিয়নের পারকৃষ্ণপুর গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে। নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।ওই ঘটনায় পিকাপসহ এর চালক ও সহযোগীকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় চা পানের জন্য বাড়ি থেকে বের হয়ে বাইসাইকেলযোগে মুন্সিগঞ্জ পশুরহাটের দিকে যাচ্ছিলেন কৃষক তুফান উদ্দিন। এসময় চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের মুন্সিগঞ্জ পশুহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে দ্রুতগামী একটি পিকাপ (ঢাকা মেট্রো ন- ১৭-৮৭৬৩) পেছন থেকে তাকে ধাক্কা দিলে সড়কের উপর ছিটকে পড়েন তুফান। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহাবুবুর রহমান বলেন, হাসপাতালে নেয়ার আগেই মারা যান তুফান উদ্দিন।

মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আছের আলী জানান, ঝিনাইদহ থেকে মিস্টি কুমড়া বোঝায় করে পিকাপটি আলমডাঙ্গার দিকে যাচ্ছিল। দুর্ঘটনার পর পিকাপটি এলাকাবাসীর সহযোগীতায় আটক করা হয়েছে। আটক করা হয়েছে পিকাপের চালক ঝিনাইদহ সদর উপজেলার হামদু গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে মিলন হোসেন (৩৫) ও সহযোগী একই গ্রামের সাবু আলী বিশ্বাসের ছেলে আলমগীর বিশ্বাস (২২)কে।