Opu Hasnat

আজ ৫ মার্চ শুক্রবার ২০২১,

মোরেলগঞ্জে উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে শিক্ষিকার লিখিত অভিযোগ! বাগেরহাট

মোরেলগঞ্জে উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে শিক্ষিকার লিখিত অভিযোগ!

বাগেরহাটের মোরেলগঞ্জে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জালাল উদ্দিন খানের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ উঠছে। ৩১ নং ছোট কুমারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকার নাসরিন আকতার এ অসদাচরেণর অভিযোগ করেন। উপ-পরিচালক প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সহ বিভিন্ন দপ্তরে তিনি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা গেছে, উপজেলা শিক্ষা অফিসার মো: জালাল উদ্দিন খান গত ১৬ জানুয়ারী শনিবার বিকেল ৪টায় পরে সহকারী শিক্ষিকা নাসরিন আকতারকে অফিসে আসতে বলেন। তিনি ঐ দিন না এসে পরের দিন দুপুরে অফিসে আসেন।

এদিন তিনি অফিসে তার মেয়ের বিবাহত্তোর মিষ্টি নিয়ে আসেন। ঐ সময় তিনি অপর এক শিক্ষককে সাথে নিয়ে শিক্ষা অফিসারের কক্ষে যান। এসময় উপজেলা শিক্ষা অফিসার তার উপর ক্ষিপ্ত হন এবং র্তা সাথে খারাপ ব্যবহার করেন কক্ষ থেকে বের করে দেন। প্রতিষ্ঠানের ক্ষুদ্র মেরামত নিয়ে তার উপর ক্ষিপ্ত থাকার কারনে তার উপর অশ্লীল আচরণ করা হয় বলে নাসরিন আকতার সাংবাদিকদের জানান। 

এ বিষয় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জালাল উদ্দিন খান জানান, ঐ শিক্ষক তার সাথে উচ্চস্বরে কথা ও অফিসের ডেকরম নষ্ঠ করায় তাকে কৈফিয়াত তলব করে চিঠি দেয়া হয়েছে। পত্র প্রাপ্তির ৭ কর্মদিবসের মধ্যে সন্তোষজনক জবাব দেয়ার জন্য বলা হয়েছে।