Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে মোটরসাইকেল ও মাদকসহ আটক ৩ মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে মোটরসাইকেল ও মাদকসহ আটক ৩

মুন্সীগঞ্জে  ডিবি পুলিশের  অভিযানে একটি মোটরসাইকেল ৩০ বোতল ফেনসিডিল এবং ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ  তিনজনকে আটক করা হয়েছে।  শুক্রবার (১৫ জানুয়ারি) ভোর রাতে মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার খাসমহল বালুরচর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মো. আতাউর রহমান লিও (৩৩), মোহাম্মদ মিলন (৩২), মোহাম্মদ রাজু হসেন রাজিব(৩৪) পিতা মোঃ আক্তারকে আটক করে।

এ সময় ডিবি পুলিশ তাদের তল্লাশি করে মো. আতাউর রহমানের লিওর কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল, মোহাম্মদ মিলনের কাছ থেকে ৫০পিস ইয়াবা ট্যাবলেট এবং মোহাম্মদ রাজু হোসেন রাজিবের নিকট থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোট ৩০বোতল ফেনসিডিল ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হয়।

আসামিদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আতাউর রহমান লিও চিহ্নিত আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের অন্যতম হোতা এবং এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

লিও এর আগেও চোরাই মোটরসাইকেল সহ আটক হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মুন্সীগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোজাম্মেল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আটক তিন আসামিকে শুক্রবার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।