Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

পাইকগাছায় গ্রাম পুলিশকে মারপিটের ঘটনায় মামলা, আটক ২ খুলনা

পাইকগাছায় গ্রাম পুলিশকে মারপিটের ঘটনায় মামলা, আটক ২

পাইকগাছায় সরকারী দায়িত্ব পালনকালে গ্রাম পুলিশকে মারপিটের ঘটনায় জীবন সরদার নামে এক সন্ত্রাসীকে আটক করেছে। আটক জীবন ওয়ারেন্টভুক্ত ও একাধিক মামলার আসামী । 

জানা যায়, উপজেলার চাদখালী ইউনিয়নের  গ্রাম পুলিশ  চৌকিদার সিরাজুল ইসলাম জানান গত ১৩ জানুয়ারী থানায় সপ্তাহিক হাজিরা ও চৌকিদার প্যারেডে ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকারী দায়িত্ব-কর্তব্য অংশ হিসেবে ওয়ারেন্ট তামিল, মাদক, চোর-ডাকাত ও বহিরাগতদের তথ্য সংগ্রহের নির্দেশনা দেন। সেই নির্দেশনা মেনে ১৫ জানুয়ারী সন্ধ্যায় দফাদার আফসার সানা, চৌকিদার ফিরোজ সহ  গ্রাম পুলিশরা মৌখালী নরিম সানার মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর গিয়ে অবস্থান করি। এ সময় জিআর ২৭৭/২০ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী এলাকার ত্রাস সৃষ্টিকারী চোর জীবনকে ধরে ফেলে থানায় মোবাইল করি। জীবন ধস্তা-ধস্তি শুরু করে আমাদের উপর চড়াও হয়ে অকথ্যভাবে গালি-গালাজ ও কিল-ঘুষি মেরে আঘাত করে। অভিযোগ উঠেছে ঘটনার সময় জীবনের চাচাতো ভাই রাজু, আকবর তাকে সহয়তা করে। এ ঘটনায় গ্রাম পুলিশ সিরাজুল ইসলাম বাদী হয়ে জীবন, রাজু, আকবর সহ অনেক জনের নামে শনিবার থানায় মামলা করেছে, যার নং ১৭। 

ওসি মোঃ এজাজ শফী বলেনন সরকারী দায়িত্ব পালনের সময় গ্রাম পুলিশদের মারপিটের ঘটনায় থানায় মামলা হয়েছে এবং ঘটনায় জড়িত জীবন ও তার চাচাতো ভাই রাজুকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে।