Opu Hasnat

আজ ৫ মার্চ শুক্রবার ২০২১,

ছাতক পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অপর প্রার্থীর অভিযোগ সুনামগঞ্জ

ছাতক পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অপর প্রার্থীর অভিযোগ

সুনামগঞ্জের অনুষ্ঠিতব্য ১৬ জানুয়ারী ছাতক পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও পাঞ্জাবী প্রতীকের প্রার্থী ধন মিয়ার বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তার প্রতিদ্বন্দ্বি গাজর প্রতীকের প্রার্থী মো. আবদুল্লিাহ। 

প্রত্যক্ষদর্শী ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ৪নং ওয়ার্ডে ৫জন কাউন্সিলর পদে প্রার্থী থাকলেও বাশঁখলা একই মহল্লায় রয়েছেন তারা দু’ জন প্রার্থী। কাউন্সিলর ধন মিয়া ও তার লোকজন মহল্লায় আধিপথ্য বিস্তারে ভয়ভিতি দেখিয়ে ভোটারদের প্রভাবিত করছেন। ভোট গ্রহনকালে তার পাঞ্জাবী প্রতীকে ভোট দিতে হুমকিও দিচ্ছেন। ফলে বাশঁখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রটিতে ভোট গ্রহনকালে দাঙ্গা হাঙ্গামার ভয়ে ভোটারগন আতংকিত রয়েছেন। 

এ ব্যপারে অভিযোক্ত কাউন্সিলর ধন মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার বিরুদ্ধে গুজব ছড়িয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থী আমাকে ঘায়েল করতে চায়। মূলত তিনিই ভোটারদের নানা ভাবে প্রভাবিত করছেন। 

উপজেলা নির্বাচন কর্মকর্তা ফয়েজুর রহমান জানান নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী আমরা যথাযথ ব্যবস্থা গ্রহন করব। যাতে কোনো ভোট কেন্দ্রেই নিরাপত্তা বিঘ্নিত না হয়। 

এই বিভাগের অন্যান্য খবর