Opu Hasnat

আজ ৫ মার্চ শুক্রবার ২০২১,

চুয়াডাঙ্গায় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পল্লী বিদ্যুতের বিলিং সুপারভাইজার নিহত চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পল্লী বিদ্যুতের বিলিং সুপারভাইজার নিহত

চুয়াডাঙ্গা শহরের ভিমরুল্লায় প্রধান সড়কের স্পীড ব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়া স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে রাস্তার উপরে ছিটকে পড়ে পল্লী বিদ্যুতের বিলিং সুপারভাইজার উম্মে সালমা (৫৪) নিহত হয়েছেন। বুধবার রাতে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

নিহত উম্মে সালমা(৫৪) চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের দৌলাতদিয়াড়ের আলতাফ হোসেনের স্ত্রী ও দর্শনা পল্লী বিদ্যুৎ অফিসের বিলিং সুপারভাইজার হিসাবে কর্মরত ছিলেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, বুধবার রাতে দর্শনা পল্লীবিদ্যুৎ অফিস থেকে প্রতিদিনের ন্যায় কাজ শেষে আলতাফ হোসেন ও তার স্ত্রী উম্মে সালমা মোটরসাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন। চুয়াডাঙ্গা জেলা  কারাগারের সামনে প্রধান সড়কের স্পীড ব্রেকার অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির হেড লাইটের সাদা আলো তার চোখে লাগলে তিনি চলন্ত মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারালে অসাবধানতাবশত পিছনে বসা স্ত্রী উম্মে সালমা সড়কের ওপর ছিঁটকে পড়ে মাথায় মারাত্মক আহত হন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।