Opu Hasnat

আজ ২১ জানুয়ারী বৃহস্পতিবার ২০২১,

সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মুকুটের সাথে রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দের মতবিনিময় সুনামগঞ্জ

সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মুকুটের সাথে রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দের মতবিনিময়

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ও আলহাজ্ব নুরুল হুদা মুকুটের সাথে সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময় করেছেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দরা। বুধবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের সাথে মতবিনিময়  করেন নেতৃবৃন্দ। 

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির  সভাপতি দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, সহ সভাপতি মোহনা টিভির জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদার, চ্যানেল এসের জেলা প্রতিনিধি আকরাম উদ্দিন, দৈনিক সোনালী খবরের জেলা প্রতিনিধি ফরিদ মিয়া,  সাধারণ সম্পাদক দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি বুরহান উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক মুক্তখবরের জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, দপ্তর সম্পাদক জাগো নিউজের জেলা প্রতিনিধি লিপসন আহমদ, ক্রীড়া সম্পাদক সময়ের আয়োজনের জেলা প্রতিনিধি মুহিবুর রেজা টুনু, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি এ,কে,এম শহীদুল ইসলাম, পাঠাগার সম্পাদক দৈনিক হাওরাঞ্চলের কথার স্টাফ রিপোর্টার আলাউর রহমান। 

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সদস্য দৈনিক সুনামগঞ্জের খবরের অনলাইন সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাসান শাহীন, চ্যানেল২৪ এর জেলা প্রতিনিধি অ্যাডভোকেট এ,আর জুয়েল, দৈনিক বর্তমান খবরের জেলা প্রতিনিধি উস্তার আলী, দৈনিক এশিয়া বানীর জেলা প্রতিনিধি আনোয়ারুল হক, দৈনিক স্বাধীন বাংলার জেলা প্রতিনিধি বাবুল মিয়া, চ্যানেল ২১.টিভির জেলা প্রতিনিধি আল হাবিব,  দৈনিক আলোকিত সুনামগঞ্জের স্টাফ রিপোর্টার তরিকুল ইসলাম প্রমুখ।

জেলা পরিষদের চেয়ারম্যার আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন সংবাদকর্মীরা হচ্ছেন জাতির বিবেক। তাদের কলমে এই জেলায় সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার পাশপাশি সমাজে অসংগতি, অনিয়ম আর দূর্নীতির চিত্র তুলে ধরে সরকার ও প্রশাসনকে অবহিত করাই হচ্ছে সংবাদকর্মীদের মূল কাজ । বর্তমান শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো সাধারন মানুষজন জানতে পারবেন এবং যারা র্দূনীতি করেন তাদের বিষয়টি সরাকর ও প্রশাসনের নজরে আসলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার একটু সুযোগ থাকে। পরিশেষে তিনি এই নবগঠিত সুনামগঞ্জ জেলা রিপোর্টাস ইউনিটির নেতৃবৃন্দদের  সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। 

এই বিভাগের অন্যান্য খবর