Opu Hasnat

আজ ২১ জানুয়ারী বৃহস্পতিবার ২০২১,

বোয়ালমারী পৌর নির্বাচনের প্রচারণায় আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা ফরিদপুর

বোয়ালমারী পৌর নির্বাচনের প্রচারণায় আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা

আধুনিক পৌরসভা গঠন, পরিকল্পিত উন্নয়ন সুনিশ্চিত করা এবং নাগরিক সুবিধা নিশ্চিত করতে ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনে বুধবার দিনভর নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা। 

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আ'লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. সেলিম রেজা লিপনের পক্ষে তারা নৌকা প্রতীকে ভোট চান। 

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং সদ্য ঘোষিত আ'লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য এডভোকেট মো. লিয়াকত শিকদারের নেতৃত্বে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য বিমান রায়, মুনসী সেলিম হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য শেখ তাহিদুর রহমান মুক্ত। 

এ সময়  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক আমিনুর রহমান সোহেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মো. মোমিনুর রহমান সবুজ, দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামীম মোল্যা, জাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক মিয়া, বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আখতার তপন প্রমুখ। 

প্রথম শ্রেণির এ পৌরসভায় আ’লীগের কোন প্রার্থী মেয়র নির্বাচিত হতে পারেনি। তাই পৌরসভার নাগরিক সুবিধা বৃদ্ধি করতে নৌকা প্রতীকে মেয়র নির্বাচিত করতে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা।