Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

৮ম শ্রেনির ছাত্রী অন্তঃসত্ত্বা, ধর্ষক আটক কুমিল্লা

৮ম শ্রেনির ছাত্রী অন্তঃসত্ত্বা, ধর্ষক আটক

কুমিল্লার চৌদ্দগ্রামে অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় ধর্ষক আলা উদ্দিনকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার বাতিসা ইউনিয়নের পূর্ব আটগ্রামের বাসিন্দা। মঙ্গলবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তারের পর বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. কামাল হোসেন।

জানা গেছে, পূর্ব আটগ্রামের ওই স্কুলছাত্রী তার ছোট বোনসহ গত বছরের ১৮ জুলাই আলা উদ্দিনের দোকানে প্রসাধনী কিনতে যায়। আলা উদ্দিন ছাত্রীর ছোট বোনকে একটি চুলের ব্যান্ড দিয়ে দোকান থেকে বের করে দেয়। এরপর দোকানের দরজা বন্ধ করে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ ছাড়া আলাউদ্দিন নিজ বাসায় ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। ঘটনার পর আলা উদ্দিন ছাত্রীকে প্রাণনাশের হুমকি দেয়ায় এ বিষয়ে পরিবারের কাউকে কিছুই জানায়নি সে। পরে পেট ব্যথাসহ ছাত্রীর শরীরে নানাবিধ সমস্যা দেখা দেয়। সোমবার তাকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তাহমিনা আক্তার শেফাকে দেখানো হয়। পরীক্ষা-নিরীক্ষার পর ডাক্তার ছাত্রীকে ২৪ সপ্তাহ ১ দিনের অন্তঃসত্ত্বা বলে জানিয়ে দেয়। ঘটনাটি জানতে পারার সঙ্গে সঙ্গে থানায় মামলা করেন ছাত্রীর বাবা।

পুলিশ মামলা গ্রহণের কিছুক্ষণের মধ্যেই অভিযুক্ত ধর্ষক আলাউদ্দিনকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার শেষে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।