Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

পাইকগাছায় ধর্ষন ও অপহরণ মামলার আসামী আটক খুলনা

পাইকগাছায় ধর্ষন ও অপহরণ মামলার আসামী আটক

পাইকগাছায় বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় খায়রুল ইসলামের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলটি করেছেন ভুক্তভোগী সোনিয়া আক্তার (২১)। পুলিশ খায়রুলকে আটক করেছেন। সে উপজেলার রামনগর গ্রামের সামাদ গাজীর ছেলে। পুলিশ ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য রবিবার সকালে খুমেক হাসপাতালে প্রেরন করেছেন। 

মামলা সুত্রে জানাগেছে, ৭ বছর পুর্বে উপজেলার কাশিমনগর গ্রামের সামাদ গাজীর মেয়ে (ভিকটিম) কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা বিদ্যালয়ে লেখা-পড়ার সময় খারুলের সাথে পরিচয় হয়। এর পর কলেজে ওঠার পর আসা-যাওয়ার পথে খায়রুল প্রেম নিবেদন করত। খায়রুল  বিয়ের প্রলোভন দেখায়। এ ভাবে সম্পর্ক গড়ে উঠে। পর্যায়ে ক্রমে খায়রুল বিভিন্ন সময়ে শারিরিক সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে  খায়রুল  বিয়ের প্রস্তাব প্রত্যাখান করলে ভিকটিম ক'দিন পুর্বে খায়রুলের বাড়ীতে উঠলে সে কৌশল অবলম্বন করেন।  অভিযোগ উঠে খায়রুল পরবর্তীতে মটর সাইকেলে করে ভিকটিমকে তার বাড়ীতে নিয়ে যায়। এ ঘটনায় আপোষ মিমাংসা না হওয়ায় ভিকটিম  শেষ পর্যন্ত ধর্ষন ও অপহরণের অভিযোগে ৭/৯(১) ২০০০ নারী শিশু নির্যাতন দমন  সংশোধনী ২০০৩ আইনে খায়রুলের বিরুদ্ধে মামলা করেছেন, যার নং-৮। 

মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর মোঃ আশরাফুল আলম বলেন, এ মামলার আসামী খায়রুলকে গ্রেপ্তার করে ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। খায়রুল কে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। বিজ্ঞ আদালত খায়রুল এর জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছে ।