Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন দুলালের আর্তমানবতা সংস্থার উদ্যোগে কম্বল বিতরন রাজবাড়ী

মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন দুলালের আর্তমানবতা সংস্থার উদ্যোগে কম্বল বিতরন

রাজবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন দুলাল মোল্লা আর্তমানবতা সংস্থার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়েছে।

শুক্রবার বিকেলে রাজবাড়ী জেলা শহরের গঙ্গাপ্রসাদপুর এলাকায় বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন দুলাল মোল্লা আর্তমানবতা সংস্থার কার্যালয়ের সামনে ওই শীতবস্ত্র বিতরন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরন করেন বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন দুলাল মোল্লা’র ছেলে পুলিশ সদস্য  মোঃ মুরাদ হোসেন মোল্লা। কম্বল বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লান্টের সিনিয়ার ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম (রাজ সিরাজ), বাংলাদেশ মটর শ্রমিক লীগ রাজবাড়ী জেলা শাখার প্রচার সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

এ সময় বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন দুলাল মোল্লা’র ছেলে পুলিশ সদস্য  মোঃ মুরাদ হোসেন মোল্লা বলেন, আমাদের এই সংগঠনটি একটি পারিবারিক সেবামূলক প্রতিষ্ঠান। আমরা পারিবারিকভাবে কয়েক বছর যাবৎ শীতের সময় শীতবস্ত্র, কম্বল বিতরন করে আসছি। পাশাপাশি করানাকালীন সময়ে আমরা এলাকার গরীব ও দুঃখী মানুষের হাতে খাদ্য সহায়তা তুলে দিয়েছি। এছাড়াও ঈদের সময় আমরা চাল ডাল সেমাইসহ বিভিন্ন দরকারী জিনিস প্রদান করে আসছি।