Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

মাশরাফির উপহারে মাথা গোজার ঠাঁই মিলল নিঃস্ব ছয় পরিবারের নড়াইল

মাশরাফির উপহারে মাথা গোজার ঠাঁই মিলল নিঃস্ব ছয় পরিবারের

ক্রিকেট তারকা ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষ থেকে লোহাগড়া উপজেলার গৃহহীন ছয় পরিবারকে নতুন ছয়টি ঘর উপহার দেওয়া হয়েছে। এসব উপহার পেয়ে খুশি অগ্নিকান্ডে নিঃস্ব হওয়া পরিবারের সদস্যরা। সোমবার (৪ জানুয়ারী) দুপুরে উপজেলার পার-মল্লিকপুর গ্রামের মধ্যপাড়া এলাকায় এমপি মাশরাফির পক্ষে ঘরগুলি হস্তানতর করেন জেলা ছাত্র লীগের নেতাকর্মীরা। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্র লীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুন্সী জোসেফ, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, পৌর যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম সুমন, লোহাগড়া কলেজ ছাত্র লীগের সাধারণ সম্পাদক ফয়সাল ফকির ইমরান, ছাত্র নেতা মারুফ হোসাইন, আব্দুল্লাহ আল মামুন অনিক, মেহেদী হাসান, হৃদয় শেখসহ অনেকেই। 

উল্লেখ্য, গত ২৩ নভেম্বরে ভয়াবহ অগ্নিকান্ডে সর্বশান্ত হয়ে পড়ে ওই গ্রামের তুরফান মোল্যা, মোতাবেল শেখ, আকিদুল লস্কার, আজিজুর লস্কার ও আমিনুর শেখ এর পরিবার। পরে তাদের আবেদনে সাড়া দিয়ে মানবিক এমপি মাশরাফি বিন মোর্তজা নতুন ঘর করে দেন।

নতুন ঘর পেয়ে অনুভুতি কথা জানালেন আকিদুল লষ্কার, তিনি বলেন হঠাৎ আগুনে সব পুড়ে ছাই হয়ে গিয়েছিল আমাদের। পরনের কাপড় ছাড়া আর কিছুই ছিলনা। ঠিক তখনই খবর পেয়ে সাহায্যের হাত বাড়ার আমাদের নয়ন মনি, সারা বাংলাদেশের গর্ব এমপি মাশরাফি। তিনি আমাদের মাত্র এক মাসের ব্যবধানে ৬টি পরিবারকে নতুন ঘর করে দেন।