Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

বড়াইগ্রাম যথাযোগ্য মর্যাদায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন নাটোর

বড়াইগ্রাম যথাযোগ্য মর্যাদায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির ঘোষিত সারা বাংলাদেশের ন্যায় নাটোরের বড়াইগ্রামের বনপাড়া বাজারে উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিশাল আনন্দ মিছিল পথসভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।  

উক্ত আনন্দ মিছিল এর উদ্বোধন করেন বিলচলন এর কৃতি সন্তান সাবেক সফল প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার  সকাল ১১টায় উপজেলার বনপাড়া বাজারে একটি বিশাল আনন্দ মিছিল বের হয় । মিছিলটি বনপাড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর গেটের সামনে এসে সমাবেশে মিলিত হয় ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিলচলন এর কৃতি সন্তান গুরুদাসপুর ও বড়াইগ্রামের বারবার নির্বাচিত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস ।                                                                  

বনপাড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি কে এম জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব উন্নয়ন সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলায় আওয়ামী ছয়লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান মিজান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু,  সাবেক যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ কাজী উপজেলা যুবলীগ নেতা জাহিদুল ইসলাম শাহীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কে এম জিল্লুর রহমান জিন্নাহ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সরদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান, পৌর ছাত্রলীগের সভাপতি শাকিব সোনার ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস সহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।    

সর্বশেষে বনপাড়া ডিগ্রী কলেজ চত্বরে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।