Opu Hasnat

আজ ২১ জানুয়ারী বৃহস্পতিবার ২০২১,

মীম অভিনীত ‘হোয়াট দ্য ফ্রাই’ জিফাইভে আসছে ৯ জানুয়ারি বিনোদন

মীম অভিনীত ‘হোয়াট দ্য ফ্রাই’ জিফাইভে আসছে ৯ জানুয়ারি

দক্ষিণ এশিয়ার কন্টেন্ট এর জন্য জনপ্রিয় ও শীর্ষ গ্লোবাল ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে দ্বিতীয় বাংলাদেশীঅরিজিন্যাল ‘হোয়াট দ্য ফ্রাই’ এর ট্রেইলার মুক্তি পেয়েছে। প্রথম বাংলাদেশীঅরিজিন্যাল ‘মাইনকারচিপায়’ এর ব্যাপক সাফল্যের পরে এটি জি ফাইভ গ্লোবালে বাংলাদেশের দ্বিতীয় অরিজিন্যাল। বিশ্বের ১৯০ টির অধিক দেশে মুক্তি পেতে চলেছে ‘হোয়াট দ্য ফ্রাই’। 

দর্শকরা ‘হোয়াট দ্য ফ্রাই’ এর ট্রেইলারটি দেখতে পাবেন এই লিংকে : https://cutt.ly/9jp2YGZ

ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভের এই শর্ট ফিল্মটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মীম ও প্রীতম হাসান। তাদের ছবিসহ একটি পোস্টারও প্রকাশ করেছে জি ফাইভ। এছাড়াও র্শটফিল্মটিতে অভিনয় করেছেন সাকিব বিন রশিদ ও ইরেশযাকের। নতুন বছরের জিফাইভের সেরা চমক হিসেবেই আগামী ৯ জানুয়ারী মুক্তি পাচ্ছে র্শট ফিল্মটি। 

বাংলাদেশী দর্শকরা ‘মাইনকারচিপায়’র মত ‘হোয়াট দ্য ফ্রাই’র্শট ফিল্মটিও জিফাইভেফ্রিতে উপভোগ করতে পারবেন। 

গ্লোএ্যন্ডলাভলি নিবেদিত ৫০ মিনিটের সিনেমাটি দর্শকরা www.zee5.com এ ফ্রীতে দেখতে পাবেন। গুগল প্লে স্টোর এবং আইওএস এর জি ফাইভ এ্যাপেওমুভিটি দর্শকরা বিনামূল্যে উপভোগ করতে পারবেন। এই এ্যাপটিস্যামসাং স্মার্ট টিভি, এ্যাপল টিভি, এন্ড্রয়েড টিভি ও এ্যামাজনফায়ার টিভিতে সহজে দেখা যাবে। দর্শকরা তাদের পছন্দ অনুযায়ী এ্যাপেবাংলাদেশীঅরিজিন্যালসহ অন্যান্য জনপ্রিয় বিভিন্ন কন্টেন্ট দেখতে পাবেন।

ফিল্ম তারকা শামা এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ার বাশারের জীবনের গল্প ‘হোয়াট দ্য ফ্রাই’ । শামা একজন ফায়ারব্র্যান্ড, বুদ্ধিমতি এবং ইমপালসিভ; অন্যদিকে বাশার একজন সহজ-সরল, সোজা-সাপ্টা, ও মিনিমালিস্ট মানুষ। শামার বিশ্ব যেখানে সোশাল মিডিয়া, সেখানে বাস্তবে ঘেরা বাশারের জীবন । শামা এবং বাশার কিভাবে সম্পূর্ণ ভিন্ন মেরুর মানুষ হয়েও সত্যিকারের প্রেমের সন্ধানে নিজস্ব পথে যাত্রা করে এটা নিয়েই এই র্শটফিল্মটির গল্প। 
সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক অনম বিশ্বাস। মাত্র চারদিনেইহোয়াট দ্য ফ্রাই এর শুটিং শেষ করা হয়েছে। 

ইতোমধ্যে আমাদের দুই প্রধান তারকা, বিদ্যা সিনহামীম ও প্রীতম হাসান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘হোয়াট দ্য ফ্রাই’ এ তাদের ভিন্নধর্মী চরিত্র  ‘শামা এবং বাশার’ সম্পর্কে কিছু চমক দিয়েছেন।  

জিফাইভেরচিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, “প্রথম বাংলাদেশীঅরিজিন্যাল ‘মাইনকারচিপায়’ এর সাফল্যে আমরা বেশ অভিভূত। বাংলাদেশের বাইরে থেকেও আমরা বেশ সাড়া পেয়েছি”।

তিনি আরো বলেন, “অনম বিশ্বাস পরিচালিত ‘হোয়াট দ্য ফ্রাই’ এর ঘোষণা করতে পেরে আমি বেশ আনন্দিত। হোয়াট দ্য ফ্রাই একটি দারুণ ফান লাভ স্টোরি যা তরুণ দর্শকরা খুব পছন্দ করবে আমি মনে করি।”

ট্রেইলারের লিংক : https://www.zee5.com/global/videos/details/wtfry-trailer/0-0-manual_5k6ugdhfjri0