Opu Hasnat

আজ ১৮ জানুয়ারী সোমবার ২০২১,

সৌরভ গাঙ্গুলি গুরুতর অসুস্থ্য খেলাধুলা

সৌরভ গাঙ্গুলি গুরুতর অসুস্থ্য

হার্ট অ্যাটাক করে গুরুতর অসুস্থ্য অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের সাবেক অধিনায়ক এবং ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলির। বুকে ব্যথা অনুভব করার পর তাকে ভর্তি করা হয়েছে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। খবর ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর।

শনিবার (২ জানুয়ারি) সকালে বুকে ব্যথা অনুভব করার পর দ্রুত হাসপাতালে নেয়া হয় সৌরভকে। ৪৮ বছর বয়সী ভারতের সাবেক অধিনায়কের অবস্থা আপাতত স্থিতিশীল আছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি আছেন তিনি।

জানা গেছে, সকালে ব্যক্তিগত জিমনিসিয়ামে ব্যায়াম করার সময় হঠাৎ মাথা ঘুরানো শুরু হয় সৌরভের। অবস্থা খারাপ দেখে তাকে নিকটস্থ হাসপাতালে নেয়া হয় এবং দ্রুত ভর্তির কথা বলেন চিকিৎসকরা।

হাসপাতালের এক সূত্র ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’কে জানিয়েছে, ‘গত রাত থেকেই শরীরটা ভালো যাচ্ছিল না সৌরভের। কিন্তু শনিবার ঠিকই তিনি সকালের রুটিন অনুযায়ী ব্যায়াম করতে যান এবং হঠাৎ মাথা ঘুরাতে থাকে। সম্ভবত এটা তার হৃদযন্ত্রের বা অন্য কোনো সমস্যার কারণে হয়েছে।’

সৌরভের চিকিৎসায় হাসপাতালে ইতিমধ্যেই বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে একটি বোর্ড গঠন করা হয়েছে। তার চিকিৎসার জন্য এসএসকেএম হাসপাতালের একজন কার্ডিওলজি স্পেশালিস্টও দেয়া হয়েছে।