Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

অনাড়ম্বর নবম প্রতিষ্ঠা বার্ষিকীতে এনডিবি’র খাদ্য ও শীতবস্ত্র প্রদান রাজনীতি

অনাড়ম্বর নবম প্রতিষ্ঠা বার্ষিকীতে এনডিবি’র খাদ্য ও শীতবস্ত্র প্রদান

রাজনীতিতে নতুন উদাহরণ নিয়ে এসেছে নতুনধারা বাংলাদেশ এনডিবি। বাংলাদেশের স্বাধীনতার ৪৯ বছরে রাজনীতির নামে যখন টাকা ও পেশীশক্তির যত্রযত্র ব্যবহার তখন সুস্থ্য-সুন্দর-সাহসের রাজনৈতিকপথচলার ধারাবাহিকতায় অনাড়ম্বর নবম প্রতিষ্ঠা বার্ষিকীতে খাদ্য ও শীতবস্ত্র প্রদান করেছেন নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ। 

দিবসটিকে কেন্দ্র করে বিভিন্ন এলাকার সুবিধা বঞ্চিতদের মাঝে খাদ্য ও শীতবস্ত্র প্রদান করার সময় মোমিন মেহেদী বলেন, নতুন প্রজন্মের রাজনীতি সচেতন নাগরিকদের পাশাপাশি সিনিয়র নাগরিকদেরকে ঐক্যবদ্ধ করে এগিয়ে চলছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি। আগামী দিনগুলোতে তারুণ্যের নেতৃত্বের মধ্য দিয়ে অন্যায়-অপরাধ-দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার জন্য নিবেদিত থাকবেন নতুনধারার প্রতিটি কর্মী। 

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে ‘রেডর‌্যালী’র মধ্য দিয়ে আত্মপ্রকাশ করে নতুনধারা বাংলাদেশ এনডিবি। সারাদেশে ৪৬ জেলা ১০২ উপজেলা সহ ১৬২ টি শাখা কমিটিতে ৩ লক্ষাধিক নেতাকর্মী-সমর্থক-শুভানুধ্যায়ীর রাজনৈতিক এই ধারা ২০১৬ সালে নির্বাচন কমিশনের সকল শর্ত পূরণ করে আবেদন করেছে।