Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

প্রযুক্তির সঠিক ব্যবহারে দেশকে উন্নয়নের শিখরে নিতে পারে যুব সমাজ ঝালকাঠি

প্রযুক্তির সঠিক ব্যবহারে দেশকে উন্নয়নের শিখরে নিতে পারে যুব সমাজ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন উদযাপনে ঝালকাঠি যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ৩দিন ব্যাপী সামাজিক সচেতনতামূলক প্রশিক্ষণে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, যুবকদের সঠিক প্রশিক্ষণ দিয়ে  যুব সমাজকে সচেতনতার মাধ্যমে সমাজের পরিবর্তন করা যায়। যুব সমাজকে মানুষ ও দেশের কল্যাণে ইতিবাচক বিষয়ে কাজে নিয়োজিত হতে হবে। সবাই মিলে দেশ ও সমাজের উন্নয়নে কাজ করে সামনের দিকে এগিয়ে নিতে হবে। সকল প্রযুক্তির বিষয়গুলোতেও নেগেটিভ এবং পজিটিভ দুটো বিষয় থাকে। সেই প্রযুক্তিকে পজিটিভ (ইতিবাচক) কাজে লাগাতে হবে। 

প্রযুক্তির সঠিক ব্যবহার করলে দেশকে আরো উন্নয়নের শিখরে পৌছানো সম্ভব হবে। যুব সমাজই আধুনিক প্রযুক্তির সঠিক ব্যবহার করলে নিজেকে স্বাবলম্বী এবং দেশের অগ্রগতি সাধন করা সম্ভব হবে। 

জেলা যুব উন্নয়নের উপপরিচালক মিজানুর রহমান'র সভাপতিত্বে বক্তৃতা করেন ডেপুটি কো-অর্ডিনেটর আব্দুল্লাহ আলামিন মুকুল, সহকারী পরিচালক মহসিন মিয়, সিভিল সার্জন প্রতিনিধি ডা. মাসউদুল হাসান, প্রশিক্ষণার্থী মাহমুদুল হক। সোমবার দুপুরে ঝালকাঠি জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের হলরুমে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।