Opu Hasnat

আজ ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০২১,

মুজিববর্ষ উপলক্ষে মুকসুদপুর পৌরসভায় দিনব্যাপী পরিচ্ছন্নতা ও সচেতনতা কার্যক্রম গোপালগঞ্জ

মুজিববর্ষ উপলক্ষে মুকসুদপুর পৌরসভায় দিনব্যাপী পরিচ্ছন্নতা ও সচেতনতা কার্যক্রম

‘পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে শুরুটা এখানে করার দায়িত্ব আপনার, এই দেশ আমার এই শহর আমার পরিচ্ছন্ন রাখার দায়িত্বও আমার’ এই স্লোগান সামনে রেখে মুকসুদপুর উপজেলাকে ক্লিন সিটি-গ্রীন সিটি’ হিসাবে রুপান্তরের লক্ষ্যে দিনব্যাপি পরিচ্ছন্নতা ও সচেতনতা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে উপজেলা চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ জোবায়ের রহমান রাশেদ। শপথ বাক্য পাঠ করায় সহকারী কমিশনার (ভূমি) আসমত হোসেন ভ‚ইয়া। এ সময় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান, উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত, কৃষি অফিসার মনিরুজ্জামান, মুকসুদপুর থানার অফিসার ইন চার্জ মোঃ আবু বকর মিয়া, মুকসুদপুর সরকারী এস,জে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুনিল চন্দ্র মন্ডল, মুকসুদপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান সিকদান, মুকসুদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ ছিরু প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন গোপালগঞ্জ জেলা বিডি ক্লিনের সদস্য সজল দাস। উপজেলা প্রশাসনের আয়োজনে সার্বিক সহযোগিতা করেন  বিডি ক্লিন গোপালগঞ্জ। মুকসুদপুর পৌরসভার অলি গলিতে ছোট বড় শপিং কমপ্লেক্স রাস্তার ওপর ও দু’ধারে ময়লা আর্বজনা পরিচ্ছন্নতা সচেতনতা সরকারী এস,জে উচ্চ বিদ্যালয়, মুকসুদপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষাথীরা অংশ গ্রহন করেন।  

এই বিভাগের অন্যান্য খবর