Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২০ ডিসেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২০ ডিসেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কর্মস্থানে কোনও অচেনা লোকের জন্য অশান্তি থেকে সাবধান। আজ উপার্জনের ভাগ্য নয়। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকবে। বাইরে অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। কর্মস্থানে নিজেকে খুব একা মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।

বৃষ : অতিরিক্ত ভ্রমণে অনেক খরচ হতে পারে। আজ বাড়িতে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে। আর্থিক অভাবের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ কষ্টসাধ্য কোনও কাজ অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন। বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চঞ্চলতা বাড়বে। আয়ের পথে একাধিক বাধা আসবে।

মিথুন : পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হবে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। অভিজ্ঞতার জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কাজের জায়গায় অজথা গণ্ডগোল হবে।

কর্কট : সন্তানের জন্য বাজে চিন্তা আসতে পারে। প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করায় ক্ষতির আশঙ্কা। কোনও ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ আপনাকে কোনও অশান্তির সাক্ষী দিতে হতে পারে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদা হানির কারণ হতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির আশঙ্কা।

সিংহ : নতুন কোনও কাজের যোগাযোগে বাধা আসবে। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন খরচের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

কন্যা : অতিরিক্ত গর্ব আজ বিপদ বাড়াতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে উচ্চপদস্থ ব্যক্তির কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

তুলা : ভাল লোকের জন্য কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার আশঙ্কা আছে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বাড়বে। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়বে। কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ব হবে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে।বন্ধুদের থেকে খারাপ কিছু ঘটতে পারে।

বৃশ্চিক : ব্যথার উপশম পেতে পারেন। প্রেমে বিবাদ বাড়বে। বাইরের অশান্তি চাপ বাড়াতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। সঙ্গীতে সাফল্য পেতে পারেন। সংসারে অযথা খরচ বাড়তে পারে। কাউকে কটু কথা বলবার জন্য দুঃখ পেতে পারেন। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। ব্যবসায় উন্নতির সুযোগ কাজে লাগান।

ধনু : মানসিক চাপ বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর পেয়ে উদ্বেগ। অযথা ভ্রমণ হতে পারে। কোনও সামাজিক কাজের দায়িত্ব পেতে পারেন। নেশা থেকে দূরে থাকুন। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম পেতে পারেন। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। ব্যবসায় অর্থ নষ্ট থেকে সাবধান।

মকর : আত্মিয়ের কোনও বাজে খবর পেয়ে মন খারাপ হবে। প্রেমে অভিমান বাড়তে পারে। অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্ক থেকে মানসিক চাপ বাড়তে পারে। আর্থিক চিন্তা থাকবে। সংসারের জন্য অনেক করেও সুনাম পাবেন না। মাথার যন্ত্রণায় কষ্ট পাবেন। স্ত্রীর সঙ্গে তর্ক বাড়তে পারে।

কুম্ভ : অশান্তি থেকে সাবধান থাকুন। অতিরিক্ত খরচ নিয়ে প্রচুর চিন্তা থাকবে। ব্যবসা নিয়ে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি কোনও লাভ হতে পারে। প্রিয় জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। ছোট্ট কথা অশান্তি বাড়াতে পারে।

মীন : যাঁরা কাপড়ের ব্যবসা করেন তাঁদের শুভ সময় শুরু। টিউমার নিয়ে কোনও রকম সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন। ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে পারেন। বিয়ের জন্য শুভ সময় আসছে। প্রতিবেশীর সঙ্গে সমস্যার সমাধান। আর্থিক সমস্যা একটু একটু করে কাটবে। গুরু জনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। বিবাহিত জীবন ভাল কাটবে। অপরের সুখে নিজের আনন্দ।