Opu Hasnat

আজ ২৭ সেপ্টেম্বর সোমবার ২০২১,

ফরিদপুর প্রেসক্লাবে পাঁচ লাখ টাকার চেক দিলেন ব্যবসায়ী নেতা খায়ের মিয়া ফরিদপুর

ফরিদপুর প্রেসক্লাবে পাঁচ লাখ টাকার চেক দিলেন ব্যবসায়ী নেতা খায়ের মিয়া

ফরিদপুর প্রেসক্লাবে পাঁচ লাখ টাকার চেক দিয়ে উন্নয়ন কর্মকান্ডে গুরুত্বপূর্ন ভূমিকা রাখলেন টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের পরিচালক, হায়াসিনথ ফেব্রিক্সস মিলিস এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ খায়ের মিয়া। তিনি শুক্রবার রাতে নবনির্মিত ভবন পরিদর্শন উপলক্ষে এক আলোচনা সভায় প্রেসক্লাবের উন্নয়নে তার প্রতিশ্রুতি দেয়া পাচঁ লাখ টাকার চেকটি তুলে দেন প্রেসক্লাবের নেতৃবৃন্দের কাছে। এরপর আরো পাচঁ লাখ টাকা তিনি খুব দ্রুত সময়ে দেবেন বলে ঘোষনা দেন সভায়।   

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনো মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস। অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন প্রেসক্লাবের সদস্য মিজানুর রহমান মানিক, আতম আমির আলী টুকু, নির্মেলেন্দু চক্রবর্তী শংকর, জাহিদ রিপন, পান্না বালা, মাহফুজুল আলম মিলন, সমাজসেবক আওলাদ হোসেন বাবর সহ প্রেসক্লাবের সদস্যরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ড. যশোদা জীবন দেবনাথ বলেন সাংবাদিকরা সমাজের দর্পণ। তারা সমাজের সমস্ত অসঙ্গতি তুলে ধরেন এবং তাদের লেখনীর মাধ্যমে আমরা জানতে পারি। তিনি বলেন সাংবাদিকরা স্বাধীনভাবে এখন তাদের কাজ করতে পারছেন। প্রেসক্লাবে একটা ভালো পরিবেশ থাকলে অনেক কিছু ভালো হওয়া সম্ভব। তিনি প্রেস ক্লাবের উন্নয়নের আরো অনেক কিছু করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, প্রেসক্লাবের উন্নয়নে ড. যশোদা জীবন দেবনাথ ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেন কদিন আগে। এছাড়াও তিনি প্রেসক্লাবের বিভিন্ন উন্নয়নে আরো বেশ কিছু প্রতিশ্রুতি সহ ডিজিটাল কম্পিউটার ল্যাব দেবেন বলে ঘোষনা দিয়েছেন।   

অনুষ্ঠানে পৌরসভার নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস ফরিদপুর পৌরসভা কে সেবাবান্ধব পৌরসভায় পরিণত করা হবে বলে জানান। তিনি সকল শ্রেণী-পেশার লোকের মতামতের ভিত্তিতে ফরিদপুর পৌরসভা পরিচালনা হবে বলেও জানান।