Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৮ ডিসেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৮ ডিসেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : ব্যবসায় সমস্যা বাড়বে। কানে সমস্যা হতে পারে। আপনার আনন্দ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনও কাজের চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের লোকের জন্য আজ খরচ বাড়বে।

বৃষ : ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলে কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায় মন্দা আসতে পার। শরীরে যন্ত্রণা বাড়বে। পেটের সমস্যা বাড়তে পারে। আজ আপনার সমালোচনা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় ও সঞ্চয় বাড়বে। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। কোথাও বেড়াতে যাওয়ার জন্য দিনটি ভাল নয়।

মিথুন : বাড়তি খরচ নিয়ে চিন্তা। প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। বাবা-মায়ের জন্য দুঃখ পেতে পারেন। মিষ্টি কথায় বিপদ থেকে উদ্ধার পাবেন। শত্রুর ব্যাপারে চাপ আসবে। পড়াশোনায় ভাল সুযোগ পাবেন। কাজে উন্নতির চেষ্টা। ভাইয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। সন্তানের কোনও ব্যবহারে মানসিক চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

কর্কট : শেয়ার বাজার নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। মানসিক ভাবে অস্থির থাকবেন আজ। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ মিলবে। বাড়তি ব্যবসা নিয়ে আলোচনা। আইনি কোনও কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। কাজেরভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে।

সিংহ : মাথার যন্ত্রণা বাড়বে। কাজ নিয়ে ব্যাকুলতা বাড়তে পারে। ব্যবসায় শুভ যোগাযোগ আসতে পারে। রাজনীতিকদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। দাঁতের সমস্যায় ভুগতে হতে পারে। কারও দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বাড়বে। বাড়তি ব্যবসা থেকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যাপারে চাপ আসবে। বাবার সঙ্গে তর্ক বাধতে পারে।

কন্যা : প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রণা পেতে পারেন। বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদ হতে পারে। মানসিক কষ্ট বাড়তে পারে। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ আসতে পারে। আজ আপনার ব্যবহার কারও খারাপ লাগতে পারে। শরীরে যন্ত্রণা বাড়বে। ব্যবসায় ভাল ও নতুন কোনও কাজের সুচনা। অফিসে মহিলার সঙ্গে বিবাদের আশঙ্কা।

তুলা : পড়াশোনার সূত্রে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। শরীরে কোনও অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসার প্রয়োজন। সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। জরুরি কাজ সকালে মেটান। প্রেমের দিকে খুব ভাবনা চিন্তা করে পা বাড়াতে হবে। প্রচুর খরচ হওয়ায় সংসারে অনেক সমস্যা দেখা দেবে। কাজ নিয়ে মনে একটা চঞ্চলতা থাকবে। পড়াশোনার বিষয়ে কাউকে সাহায্য করতে হতে পারে।

বৃশ্চিক : আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমে সাফল্য পাবেন। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বেড়ে যাওয়ায় রক্তচাপ বাড়তে পারে।

ধনু : আজ কাউকে কথা দেবেন না। আজ ঈশ্বরের কাজে বিশেষ মনযোগী হয়ে উঠবেন। কোনও বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব ভাল। বাড়িতে পোষ্য কেনার যোগ আছে। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। কোনও জায়গা থেকে সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ ঠকাবে, সতর্ক থাকুন।

মকর : গবেষণার কাজে সাফল্য আসতে পারে। খুব নিজের বা কাছের মানুষের জন্য দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনও কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ থাকবে। ভাগ্য উন্নতির কোনও উপায় খুঁজে পেতে পারেন আজ। ফাটকা ও লটারিতে আয় বাড়তে পারে। ধর্মে আগ্রহ বাড়বে। বাবার সঙ্গে ব্যবসার ব্যাপারে আলোচনা হতে পারে।

কুম্ভ : আজ আপনার দ্বারা খুব বাজে কাজ হওয়ার আশঙ্কা আছে। শৌখিনতার জন্য বাড়তি খরচ হতে পারে। ভাল কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। পড়াশোনায় ভাল সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা। আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা। কারও উপকারে শান্তি মিলবে।

মীন : মহিলাদের জন্য নতুন কিছু শুরু করার ভাল সময়। কল্যাণকর কাজে কিছু খরচ হতে পারে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। আজ বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে সমস্যার সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন।