Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মাগুরায় সড়ক দৃর্ঘটনায় নিহত ৩ মাগুরা

মাগুরায় সড়ক দৃর্ঘটনায় নিহত ৩

মাগুরায় শুক্রবার সড়ক দূর্ঘটনায় স্বর্ণলতা মজুমদার (২৫) ও সাথি মজুমদার (৩৫) নামে দুই গৃহবধূ এবং  আহাদ আলি মোল্যা (৬০) নামে এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শিরা জানায়, শালিখার থৈপাড়া গ্রামের মিল্টন মজুমদারের স্ত্রী স্বর্ণলতা, ভাইয়ের স্ত্রী সাথি মজুমদারকে নিয়ে একটি অটো করে মাগুরার রামনগর এলাকায় এক নিকট আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। বিকাল সাড়ে ৩টার দিকে তারা মাগুরা-ফরিদপুর সড়কের ঠাকুরবাড়ি এলাকায় পৌঁছে অটো থেকে নামার পর রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকাগামী সবজি বোঝায় একটি ট্রাক অন্য একটি অটোকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এতে ট্রাকের নীচে চাপা পড়ে স্বর্ণলতা, সাথি এবং একই পরিবারের সেতু এবং অপর্ণা।

ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে স্বর্ণলতা মজুমদার এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সাথি মজুমদারের মৃত্যু হয়।

দূর্ঘটনায় আহত সেতু মজুমদার ও অপর্না মজুমদারকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রাজবাড়ির বালিয়াকান্দি একটি বিয়ের অনুষ্ঠান শেষে তারা নিজ গ্রামে ফেরার আগে মাগুরার রামনগর স্বর্ণলতার ফুফু বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। কিন্তু পথেই তারা দূর্ঘটনার শিকার হন বলে নিহতদের পরিবারের সদস্যরা জানান।

এদিকে আহাদ আলি মোল্যা (৬০) নামে এক পল্লী চিকিৎসক সকালে মহম্মদপুুর উপজেলার রাজাপুর এলাকায় নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে। তার বাড়ি নড়াইল জেলার লোহাগাড়া এলাকায়।

মাগুরার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, এ ঘটনায় থানায় পৃথক মামলা দায়ের হয়েছে।