Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ ০২ ডিসেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০২ ডিসেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : ব্যবসায় খরচের জন্য চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজে ভুল হওয়ার সম্ভাবনা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়বে। মহিলাদের থেকে সাহায্য মিলবে। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে পারবেন। সন্তানদের ব্যাপারে চিন্তা থাকবে।

বৃষ : প্রতিবেশীর জন্য অশান্তির আশঙ্কা। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। প্রেমে বাইরের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। রক্তচাপ বাড়বে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছাকাছি ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। বন্ধুর দ্বারা ক্ষতির যোগ রয়েছে।

মিথুন : কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে অশান্তি নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ পাবেন। বাড়তি খরচের জন্য চিন্তা থাকবে। অফিসে বাড়তি আয় হতে পারে।

কর্কট : প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায় নিয়ে অশান্তি বাড়বে। নির্লজ্জের মতো কোনও কাজ করতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। পড়াশোনায় শুভ পরিবর্তনের ইঙ্গিত। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন।

সিংহ : শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম পাবেন। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ হবে।

কন্যা : কুটিল মনোভাবের জন্য অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। ব্যবসায় খরচ বাড়বে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। মহিলাদের থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য মানসিক চিন্তা।

তুলা : পুরনো শত্রুরা নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সবথেকে বিশ্বাসী মানুষ আপনাকে ঠকাতে পারেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। খুব বড় চাকরির খোঁজ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি।

বৃশ্চিক : সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক ভাবে দুর্বল থাকবেন আজ। ব্যবসায় কোনও কারণে একটু বাজে খরচ হতে পারে। পায়ের নীচে আঘাত পেতে পারেন। বুঝে খরচ করুন, আজ ব্যয়বহুল দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে।

ধনু : পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়বে। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। জ্বর জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে।

মকর : স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন উন্নতির আশা। উপকারের পরিবর্তে অপদস্ত হওয়ার আশঙ্কা। বাড়িতে আত্মীয়রা আসতে পারেন। প্রেমে জটিলতার সৃষ্টি হতে পারে। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

কুম্ভ : অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। ইচ্ছাপূরণ হতে পারে। আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়বে। স্ত্রী বিবাদ থেকে সাবধান থাকুন।

মীন : আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে হলেও কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবেন। আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রু পক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান।