Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ছাদ থেকে লাফিয়ে পড়ে বিইউবিটি ছাত্রীর আত্মহত্যা কুমিল্লা

ছাদ থেকে লাফিয়ে পড়ে বিইউবিটি ছাত্রীর আত্মহত্যা

ঢাকায় বোনের বাসায় থাকতেন জান্নাতুল হাসিন (২৪)। বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) থেকে স্নাতক শেষে বর্তমানে ঢাকার মিরপুরে মার্কেন্টাইল ব্যাংকে ইন্টার্ন করছিলেন। সোমবার রাতে কাউকে না জানিয়ে বাড়ি ফেরেন তিনি। সকাল থেকে দুপুর পর্যন্ত বাসায় ছিলেন। দুপুর দেড়টার দিকে হঠাৎ বাসায় জানালেন বাইরে দোকানে যাচ্ছেন শ্যাম্পু আনতে। এরপরই ইদ্রিস মেহেদী জানতে পারেন তার মেয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার দুপুর দেড়টায় কুমিল্লা নগরীর ঝাউতলায় সিটি করপোরেশন কার্যালয়ের পেছনের ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলরে অফিসের পাশের নির্মাণাধীন ৯ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে কাউন্সিলর অফিসের সামনে আত্মহত্যা করেন তিনি। নির্মাণাধীন ভবনটি গোল্ড সিলভার কোম্পানির।

বাবা ইদ্রিস মেহেদী পরিবার নিয়ে নগরীর ঝাউতলায় থাকেন। তার তিন মেয়ে এবং এক ছেলে। নিহত জান্নাতুল হাসিন মেজো মেয়ে।

স্থানীয় ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মনজুর কাদের মনি বলেন, আমরা অফিসের ভেতরে বসে কাজ করছি। অফিসের সামনে হঠাৎ একটি বড় শব্দ হলো। শব্দ শুনে বের হয়ে দেখি একটি মেয়ে মাটিতে পড়ে আছে। কয়েকজন দৌড়ে এসে মাথায় পানি দেওয়ার চেষ্টা করলো। এরমধ্যেই হাত-পা ছেড়ে দিয়ে মেয়েটি মারা গেলো।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, যেহেতু মেয়েটি একটি নির্মাধীন বহুতল ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে মারা গিয়েছে, সে হিসেবে আমরা প্রাথমিকভাবে বলবো আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।