Opu Hasnat

আজ ১৫ জানুয়ারী শুক্রবার ২০২১,

ব্রেকিং নিউজ

বড়াইগ্রামে বঙ্গবন্ধু ভাস্কর্য অপসারণ চক্রান্তের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ নাটোর

বড়াইগ্রামে বঙ্গবন্ধু ভাস্কর্য অপসারণ চক্রান্তের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ

ভাস্কর্য এবং মুর্তি এক জিনিস নয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অপসারণ চক্রান্তের প্রতিবাদে কেন্দ্রীয় যুবলীগের বিক্ষোভ সমাবেশে অংশ হিসেবে বিক্ষোভ ও বিশাল সমাবেশে করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বড়াইগ্রাম উপজেলা শাখা নাটোর জেলা। 

সোমবার বিকেল ৫টায় বনপাড়া পৌরসভার সামনে পাবনা -নাটোর মহাসড়কে বড়াইগ্রাম যুবলীগের আহ্বায়ক জুলফিকার মতিনের সভাপতিত্বে সন্ত্রাস-জঙ্গিবাদ বঙ্গবন্ধুর ভাস্কর অবসারণ সাম্প্রদায়িকতা এর প্রতিরোধে  বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এই বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগ ও আওয়ীমীলীগ অংশগ্রহণ করে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বনপাড়া পৌর মেয়র ও বনপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি কে এম জাকির হোসেন, নাটোর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পাদক ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী। সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বনপাড়া পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় নেতা আতাউর রহমান আতা, সাবেক যুবলীগের আহ্বায়ক কাজী ইউসুফ আব্দুল্লাহ, যুবলীগ নেতা মোহাম্মদ শাহিন সোনার, সাবেক ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান জিন্না, বনপাড়া শহর ছাত্রলীগের সভাপতি শাকিব সোনার ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াল এছাড়া মুক্তিযোদ্ধা শুধু সমাজ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু আমাদের আদর্শ, অনুপ্রেরণা, বাংলাদেশ, আমরা জীবন দিয়ে হলেও বঙ্গবন্ধুর ভাস্কর ও আদর্শকে ধরে রাখবো।