Opu Hasnat

আজ ২৭ জানুয়ারী বুধবার ২০২১,

রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ রাজবাড়ী

রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মানের বিরোধীতার নামে বিএনপি ও জামাতের মদদপুষ্ট উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠির বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচী পালিত হয়েছে।

রবিবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মানের বিরোধীতার নামে উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠির বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসুচী পালন করেন তারা।

মানববন্ধন কর্মসুচীতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ হাফিজুর রহমান হাফিজ, সহ সভাপতি নিমাই কর্মকার, রাজবাড়ী সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক নজরুল ইসলাম রুবেল, পৌর শাখার সভাপতি ইফতি হক সৌরভ, সাধারন সম্পাদক ইমরান সরদার বক্তৃতা করেন।

পরে সেখান থেকে বের করা হয় একটি বিক্ষোভ মিছিল। মিছলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রেলগেট শহীদ স্মৃতি চত্ত্বরে এসে পথ সভায় মিলিত হয়। এ সময় যারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মানের বিরোধীতার নামে উগ্র মৌলবাদ ও বিভ্রান্তি ছড়াচ্ছে তাদের আইনের আওতায় নিয়ে আসা ও হেফাজত ইসলামের যুগ্ন সাধারন সম্পাদক মামুনুল হক ও রাজাকার পুত্র ফায়জুল করিমকে গ্রেপ্তারের দাবী জানান তারা।