Opu Hasnat

আজ ২৫ জানুয়ারী সোমবার ২০২১,

ছাতক ইউনিয়ন পরিষদকে আধুনিকায়ন করা হবে : এমপি মানিক সুনামগঞ্জ

ছাতক ইউনিয়ন পরিষদকে আধুনিকায়ন করা হবে : এমপি মানিক

সুনামগঞ্জ-৫ আসনের ছাতক-দোয়ারার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন ছাতক সদর ইউনিয়ন পরিষদকে একটি আধুনিক ইউনিয়ন পরিষদে রূপান্তরিত করা হবে। ঐতিহ্যবাহী এ ইউনিয়ন পরিষদ আর উন্নয়ন বঞ্চিত থাকবে না। দল মতের উর্দ্ধে উঠে সকলকে ঐক্যবদ্ধ হয়ে স্বাস্থ্য শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থার উন্নতি ঘটিয়ে এগিয়ে নিয়ে যেতে হবে। এই ইউনিয়নে অনেক গুনিজনের জন্ম হয়েছে। 

তিনি মধুকুনি-কান্দিগাঁও সড়ক সংস্খার কাজ,  ইউনিয়ন পরিষদের সীমানা প্রাচীর নির্মান সহ ইউনিয়নের নানা সড়কের উন্নয়ন ব্রিজ কালভার্ট নির্মানের প্রতিশ্রুতি দিয়ে বলেন জননেত্রি শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে আওয়ামীলীগের আমলেই বেশির ভাগ উন্নয়ন কাজ হয় দেশে। সুরমা নদীর উপর সেতুর কাজ শেষ করলে ও ইউনিয়নের উপর দিয়ে রেল লাইন জেলায় সংযোগ হলে সদর ইউনিয়ন পরিষদ হবে একটি মডেল ইউনিয়ন। 

তিনি শনিবার সন্ধ্যায় মলি­কপুর গ্রামে ১ কোটি ২৯ লক্ষ ২৮ হাজার ৩৩৯ টাকা ব্যায়ে ছাতক সদর ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবনের এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন। 

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে ও পরিষদের সদস্য মুহিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাহাদাত মোহাম্মদ লাহিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, উপজেলা প্রকৌশলী আবুল মুনসুর মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, উপজেলা আওয়ামীলীগ নেতা চানমিয়া চৌধুরী, আফজাল হোসেন, ইউপি চেয়ারম্যান বিলাল আহমদ, মুরাদ হোসেন, আখলাকুর রহমান, আবুল হাসনাত, কাজী আনোয়ার মিয়া আনু, শিক্ষক আব্দুল গফফার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাফিজ আলী, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শিক্ষানুরাগী রঞ্জন কুমার দাস, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদীন আতবুল, ছালিক মিয়া, ইউপি সদস্য আব্দুস সালাম, নুর হোসেন, ময়না মিয়া, আতাউর রহমান, আওয়ামীলীগ নেতা নাজমুল হোসেন, ছাত্রলীগ নেতা তজমুল হক রিপন। এসময় সভায় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান সুন্দর আলী, জয়নাল আবেদীন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি বাবুল রায়, সাব্বির আহমদ, এমএ কাদির, কৃপেশ চন্দ, আমিনুর ইসলাম, সাদিকুর রহমান সাদিক প্রমুখ। 

এই বিভাগের অন্যান্য খবর