Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২৯ নভেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৯ নভেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : সংসারে আজ বড়ে কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে থাকলেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। বাবার অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

বৃষ : আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপদেশ দিতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বাড়তে পারে। ব্যবসায় বিবাদের আশঙ্কা।

মিথুন : পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে।

কর্কট : শ্বশুরবাড়ির কাছ থেকে বাজে ব্যবহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁদের জন্য খুব ভাল সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যাঁরা লেখাপড়া করছেন, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

সিংহ : ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমে অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়বে।

কন্যা : বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। ভাইয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির আশঙ্কা।

তুলা : বুদ্ধির ভুলে চাপ বাড়তে পারে। ব্যবসায় অভিজ্ঞ কারও সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা হবে। বুদ্ধির জোরে শত্রু জয় করতে পারবেন। ভাই বা বোনের সম্পত্তি  নিয়ে অশান্তি। সম্মান নিয়ে টানাটানি পড়বে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথিকে নিয়ে চিন্তা। দুপুরের পরে আর্থিক চাপ আসতে পারে।

বৃশ্চিক : আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির ভাল যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য আনন্দ। খেলাধূলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যায় ভোগান্তি। ব্যবসা মধ্যম প্রকার যাবে।

ধনু : সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। কারও উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা আসতে পারে। বেশি কথা বলার জন্য অশান্তি। বাড়তি কিছু খরচ হওয়ার সম্ভাবনা।

মকর : কোনও কাজে বার বার চেষ্টা করেও ব্যর্থ হতে হবে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ হতে পারে। বাড়িতে অশান্তির জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে।

কুম্ভ : কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে কোনও খুশির খবর আসতে পারে। আর্থিক সুবিধা পেতে পারেন। আজ সকালের দিকে অতিরিক্ত খরচ হতে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না।

মীন : নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগাযোগ হবে। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়বে।