Opu Hasnat

আজ ১৫ জানুয়ারী শুক্রবার ২০২১,

ব্রেকিং নিউজ

দুর্গাপুরে বিদেশী অস্ত্র ও মাদকসহ আটক ১ নেত্রকোনা

দুর্গাপুরে বিদেশী অস্ত্র ও মাদকসহ আটক ১

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার ঝানজাইল বাজার কলেজ মোড় থেকে অস্ত্র ও মাদকসহ র‌্যাবের হাতে আটক হওয়া মো. সোহেল মীর (২৮) এর বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। শুক্রবার রাতে র‌্যাব- ১৪ এর ট্রাফিক ইন্সপেক্টর আরিফ মাহমুদ বাদী হয়ে অস্ত্র ও মাদক দ্রব্য আইনে পৃথক দুটি মামলা করেন। পুলিশ শনিবার সোহেল মীরকে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
 
পুলিশ ও র‌্যাব সূত্রে জানা গেছে, দুর্গাপুর উপজেলার ঝানজাইল বাজার এলাকায় কলেজ মোড় সংলগ্ন রহমতউল্লাহ খান মনির স্থানীয় কনফেকশনারী দোকানের সামনে কয়েক ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অপেক্ষা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে মো. সোহেল মীরকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী রিভলবার, ০৫ রাউন্ড গুলি, ১৪৭০ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় শুক্রবার রাতে র‌্যাব- ১৪ এর ট্রাফিক ইন্সপেক্টর আরিফ মাহমুদ বাদী হয়ে অস্ত্র ও মাদক দ্রব্য আইনে পৃথক দুটি মামলা করেন। দুর্গাপুর থানা পুলিশ সোহেল মীরকে শনিবার দুর্গাপুর আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। 

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহনূর এ আলম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, সোহেল মীর কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র ও মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। আদালতের নির্দেশে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।