Opu Hasnat

আজ ১৮ জানুয়ারী সোমবার ২০২১,

ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে ১৭ দিনের শিশু হত্যা, মা’র স্বীকারোক্তিমূলক জবানবন্দি বাগেরহাট

মোরেলগঞ্জে ১৭ দিনের শিশু হত্যা, মা’র স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বাগেরহাটের মোরেলগঞ্জে ১৭ দিন বয়সী শিশু সোহানা হত্যা কান্ডের জট খুলেছে। শুক্রবার বিকেলে বাগেরহাট জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ খোকন হোসেনের সামনে শিশুটির মা শান্তা আক্তার পিংকি হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। 

পুলিশ জানায়, হত্যার শিকার শিশুটির বাবা সুজন ও মা শান্তা আক্তার, পিংকি দুই জনের আগে বিয়ে ছিল। দুইজনেরই একএকটি কন্যা সন্তান রয়েছে। পিংকি তার বর্তমান স্বামীর কাছে আগের স্বামী ও সন্তানের বিষয়টি গোপন করেছেন। এসব নিয়ে পারিবারিক কিছু সমস্যাও ছিল। আমরা সকল তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষন পূর্বক অচিরেই আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারব।

হত্যার জট খোলায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে। প্রকৃত হত্যাকারীদের বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি। এদিকে নিজের ছেলেকে নির্দোষ দাবি করে শিশুটির বাবা সুজনের মুক্তির দাবি জানিয়েছেন মা ও বাবা।

১৫ নভেম্বর দিবাগত রাতে মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামের সুজন খান ও শান্তা আক্তার দম্পতির ১৭দিন বয়সী শিশু সোহানা হারিয়ে যায়। পরবর্তীতে ১৮ নভেম্বর ঘরের সামনের পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।