Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

রাজবাড়ীতে উদীচি শিল্পিগোষ্ঠির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন রাজবাড়ী

রাজবাড়ীতে উদীচি শিল্পিগোষ্ঠির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

“দুর করো দুরশাসন দুরাচার-জনতা জেগেছে যে দুর্বার” এই স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে বাংলাদেশ উদীচি শিল্পিগোষ্ঠির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

শনিবার সকালে বাংলাদেশ উদীচি শিল্পিগোষ্ঠির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা সংসদের উদ্যোগে নিজস্ব কার্যালয় শেকে বের করা হয় একটি শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়। এ সময় প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন বাংলাদেশ উদীচি শিল্পিগোষ্ঠি কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি অধ্যাপক আবদুল মোতালেব।

পরে বাংলাদেশ উদীচি শিল্পি গোষ্ঠি রাজবাড়ী জেলা সংসদের কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এ সময় উদীচি শিল্পি গোষ্ঠি রাজবাড়ী জেলা সংসদের সহ সভাপতি আজিজুল হাসান খোকার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইকবাল হোসেনের সঞ্চালনায় সিপিবির সভাপতি আব্দুস সামাদ মিয়া, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি স্বপন কুমার দাস, ধীরেন্দ্র নাথ দাস, সাবেক জেলা শিক্ষা অফিসার  সৈয়দ সিদ্দিকুর রহমান, বাংলাদেশ কৃষক সমিতি রাজবাড়ী সদর উপজেলার সভাপতি আব্দুল সাত্তার মন্ডল, জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি এজাজ আহম্মেদ, আব্দুল হালিম বাবু, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি  কাওছার আহমেদ রিপন, আব্দুল জব্বার প্রমুখ বক্তৃতা করেন। শেষে অনুষ্ঠিত হয় গণসংগীত।