Opu Hasnat

আজ ১৮ জানুয়ারী সোমবার ২০২১,

ব্রেকিং নিউজ

খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন চমক, বিলাসবহুল ‘গ্রীন লাইন’ সার্ভিস চালু খাগড়াছড়ি

খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন চমক, বিলাসবহুল ‘গ্রীন লাইন’ সার্ভিস চালু

খাগড়াছড়ি পার্বত্য জেলার সাথে-ঢাকা প্রধান সড়কে প্রথমবারের মতো চালু করা হয়েছে বিলাসবহুল গ্রীন লাইন পরিবহনের নৈশকালীন কোচ। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকেলে জেলা শহরের মহাজনপাড়া এলাকায় কেক কেটে ‘ঘুরে আসি মেঘের রাজ্যে’ প্রতিপাদ্যের ‘‘গ্রীন লাইন” কোচের কাউন্টার উদ্বোধন করা হয়। 

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো: রফিকুল আলম, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শানে আলম , পার্বত্য চট্টগ্রাম ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সে’র নির্বাহী কর্মকর্তা মো: রাশেদুল হক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, খাগড়াছড়ি দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও চেম্বার অব কমার্সেও পরিচালক সুদর্শন দত্ত, খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জিতেন বড়ুয়া, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস-চেয়ারম্যান জসিম উদ্দিন মজুমদার এবং গ্রীন লাইন পরিবহনের জেনারেল ম্যানেজার আব্দুস ছাত্তার প্রমুখ।

এখন থেকে প্রতিদিন রাত ১০টা এবং ১০টা ১৫মিনিটে দুইটি নৈশকোচ খাগড়াছড়ি থেকে ঢাকার উদ্দ্যেশে ছেড়ে যাবে। একই ভাবে প্রতিদিন ঢাকা থেকে দুইটি কোচ খাগড়াছড়ি আসবে। ভলবো বিজনেস ক্লাস প্রতি টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১২’শ টাকা।

উদ্বোধনী অনুষ্ঠানে যাত্রী সেবার মান সুরক্ষার অনুরোধ জানিয়েছে আমন্ত্রিত অতিথিরা।