Opu Hasnat

আজ ১৮ জানুয়ারী সোমবার ২০২১,

ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে বেতন বৈষম্য নিরসন ও গ্রেড উন্নতীকরনের দাবীতে কর্ম বিরতি পালন রাজবাড়ী

রাজবাড়ীতে বেতন বৈষম্য নিরসন ও গ্রেড উন্নতীকরনের দাবীতে কর্ম বিরতি পালন

রাজবাড়ীতে বেতন বৈষম্য নিরসন ও গ্রেড উন্নতীকরনের দাবীতে অনির্দিষ্ট কালীন কর্মবিরতি পালন করছে স্বাস্থ্য সহকারীরা।

শনিবার সকালে বাংলাদেশ হেলথ্ অ্যাসিসটেন্ট এ্যসোসিয়য়েশন রাজবাড়ী জেলা শাখার আয়োজনে শহরের শ্রীপুর এলাকায় কর্মবিরতি পালন করেন স্বাস্থ্য সহকারীরা।

কর্মবিরতিতে বাংলাদেশ হেলথ্ অ্যাসিসটেন্ট এ্যসোসিয়য়েশন রাজবাড়ী জেলা শাখার আহব্বায়ক মীর আঃ কাদের বিদ্যুৎ, সদস্য সচিব মোহাম্মদ আলী,  যুগ্ন আহব্বায়ক, আঃ রশিদ মৃধা, শুশীল কুমার রাহা, প্রনব কুমার সাহা,নিগার সুলতানা, করুনা রানী,মছুর আলী, সদস্য ফাহিম রেজা, মোঃ মজনু বিশ্বাস, জিল্লুর রহমান, তবারক দেওয়ান,প্রদীব কুমার, জাকির হোসেন, সবুজ মিয়া, আফরোজা খানম বক্তৃতা করেন।

এ সময় বাংলাদেশ হেলথ্ অ্যাসিসটেন্ট এ্যসোসিয়য়েশন রাজবাড়ী জেলা শাখার আহব্বায়ক মীর আঃ কাদের বিদ্যুৎ বলেন, চাকরীর প্রারম্ভিক কাল থেকে আমরা অবহেলিত, অথচ টিকাদান কর্মসুচীতে বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোল মডেল। তাই অবিলম্বে নিয়োগবিধি সংশোধন করে স্বাস্থ্য সহকারী-১৩ তম গ্রেড, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ তম গ্রেড ও স্বাস্থ্য পরিদর্শককে-১১ তম গ্রেড প্রদান করে বেতন বৈষম্য নিরসনের জোর দাবী তিনি।

মীর আব্দুল কাদের বিদ্যুৎ আরো বলেন, মা ও শিশুর জন্য টিকাদান কর্মসুচী একটি অত্যন্ত গুরুত্ব পূর্ন বিষয়। আমাদের এই কর্মবিরতির কারনে টিকাদান কর্মসুচীও বন্ধ হয়ে আছে। তাই সরকার প্রধানের কাছে জোর আবেদন আমরা কর্মে ফিরে যেতে চাই। আমাদের সেই সুযোগ করে দেওয়া হোক। অচিরেই মেনে নেওয়া হোক আমাদের দাবীগুলো। 

এই বিভাগের অন্যান্য খবর