Opu Hasnat

আজ ২৫ জানুয়ারী সোমবার ২০২১,

বিয়ে করলেন অনির্বাণ-মধুরিমা বিনোদন

বিয়ে করলেন অনির্বাণ-মধুরিমা

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। স্ত্রী তার দীর্ঘদিনের প্রেমিকা মধুরিমা গোস্বামী। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে তাদের বিয়ে সম্পন্ন হয়।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, বিয়েতে লাল রঙের পোশাক পরেছিলেন অনির্বাণ-মধুরিমা। অনির্বাণ পরেছিলেন লাল প্রিন্টেড পাঞ্জাবি এবং ধুতি। মধুরিমা সেজেছিলেন লাল রঙের শাড়িতে। মাথা ভর্তি সিঁদুরে স্বামী অনির্বাণের পাশে দাঁড়িয়ে পোজও দিতে দেখা গেছে তাকে।

অনির্বাণের বিয়ে নিয়ে তার ভক্তদের মাঝে তুমুল আগ্রহ ছিল। বৃহস্পতিবার(২৬ নভেম্বর) সন্ধ্যায় তার বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আসতেই তা ভাইরাল হয়ে যায়। ভক্তদের শুভেচ্ছার জোয়ারে ভাসছেন এ নবদম্পতি।

অনির্বাণ ভট্টাচার্য ‘শাহজাহান রিজেন্সি’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘গুমনামি’সহ নানা ছবিতে অভিনয় করে আলোচনায় এসেছেন। ‘দ্বিতীয় পুরুষ’ ছবির ‘খোকা’ চরিত্র তাকে তুমুল জনপ্রিয়তা এনে দেয়। ‘শাহজাহান রিজেন্সি’র ‘কিচ্ছু চাইনি আমি আজীবন’ শিরোনামের গান গেয়ে গায়ক হিসেবেও তুমুল জনপ্রিয়তা পান অনির্বাণ। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ছবি ‘ড্রাকুলা স্যার’। সম্প্রতি অনুপম রায়ের সঙ্গে গাওয়া ‘বিদ্যাসাগর সংবাদ’ নামের একটি গানও বের হয়েছে তার।

অন্যদিকে, মধুরিমা গোস্বামী নাট‌্যচর্চার সঙ্গে যুক্ত। মঞ্চে অনির্বাণ-মধুরিমা একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন। মধুরিমার বাবা পদ্মশ্রী পদক প্রাপ্ত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী।