Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২৭ নভেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৭ নভেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : প্রেমে নতুন যোগাযোগ আসতে পারে। মনের ইচ্ছা পূরণ হওয়ায় আনন্দ পাবেন। অভিনেতারা খুব ভাল সুযোগ পেতে পারেন। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। নতুন বাড়ি তৈরির সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। বয়সে ছোট কারও জন্য আপনার দুশ্চিন্তা হবে। আন্ত্রিক জাতিয় রোগে ভোগান্তি। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

বৃষ : বাড়িতে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র হতে হবে। অফিসে সুনাম বাড়বে। সুযুক্তির জন্য তর্কে জয় লাভ করতে পারবেন। ফাটকা আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান জিনিস পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় কাজে আসতে পেরে শান্তি পাবেন।

মিথুন : সকাল থেকে প্রেমের ব্যাপারে চিন্তার কিছু ঘটতে পারে। আজ বাইরে থেকে কোনও অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন। স্ত্রীর কথা রাখার চেষ্টা করুন। হজমের গণ্ডগোল বা পেটের সমস্যা থাকবে। সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

কর্কট : কোনও কারণে উদ্বেগ বাড়তে পারে। আজ বাড়ির দায়িত্ব দ্বিগুণ হওয়ার সম্ভাবনা আছে। বাড়িতে মনোমালিন্য হতে পারে। কোনও পুরনো পাওনা আদায় করতে গিয়ে নাজেহাল হতে রহবে। কারও দরকারি কাজে আপনাকে সাহায্য করতে হতে পারে। কর্মক্ষেত্রে বা বাড়িতে মানসিক চাপ সহ্য করতে হতে পারে। খেলাধূলায় নাম করবার সুযোগ আসতে পারে। দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চশিক্ষার ভাল যোগ রয়েছে। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য অতিরিক্ত খরচ হতে পারে।

সিংহ : সকাল থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। বাবার সঙ্গে মতান্তর বাধতে পারে। দরকারি কাজ তাড়াতাড়ি মেটান। আপনার জীবনে শুভ কোনও পরিবর্তন ঘটতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। মানুষের সেবায় মানসিক শান্তি।

কন্যা : অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরু জনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। আজ অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে। আজ সারা দিন আয়ের থেকে ব্যয়ের ইচ্ছা বেশি থাকবে। কোনও কারণে অযথা হয়রানি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন। সংসারে শান্তি বজায় থাকবে। চোখের সমস্যা বাড়তে পারে।

তুলা : শত্রুর জন্য সকালের দিকে মাথা গরম হতে পারে। আজ অতিরিক্ত সাবধান থাকতে হবে, শরীর নিয়ে ভুগতে হতে পারে। বাড়ি তৈরির জন্য অতিরিক্ত খরচ হতে পারে। আজ কোনও ঘটনা আপনার মনকে নাড়া দেবে। কাজের জায়গায় অল্পে সন্তুষ্ট থাকুন। আজ বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি বাধতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আর্থিক বাধা কেটে যাবে।

বৃশ্চিক : সকালের দিকে কিছু দান করবার ইচ্ছা থাকবে। অভিভাবকদের পরামর্শ আজ আপনার জন্য কার্যকরী হবে। কারও পরামর্শ না নেওয়াই শ্রেয়। বাড়ির বাইরে বেশি ক্ষণ সময় কাটান। সন্তানের বিষয়ে আজ নিশ্চিন্ত হবেন। আজ কাজের জায়গায় জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব যন্ত্রণার সৃষ্টি হতে পারে। কিছু কেনা বেচার জন্য খরচ হবে। আজ সারা দিন প্রচর পরিশ্রমের জন্য শারীরিক দুর্বলতা থাকবে। হাড় ও দাঁতের সমস্যা বাড়তে পারে।

ধনু : অতিরিক্ত কাজের চাপের জন্য কাজের প্রতি ক্লান্তি আসতে পারে। আজ উচ্চশিক্ষার যে কোনও কাজ সফল হবে। কোনও বন্ধুর জন্য কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইন সংক্রান্ত কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় নাম করার সুযোগ আছে। যানবাহন চালানো বা চরার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কোনও কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি কোথাও ভ্রমণের সম্ভাবনা।

মকর : সকালের দিকে অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ প্রতিবেশীদের হিংসার জন্য কোনও কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরু জনদের কথায় মনোযোগ দিন। কাজের চাপ বাড়তে পারে।

কুম্ভ : আজ প্রভাবশালী জায়গা থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। যাঁরা সাংবাদিকতার সঙ্গে যুক্ত তাঁদের জন্য দিনটি শুভ। আজ কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি খুব ভাল। প্রেমের বিষয়ে করও কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে কোনও মামলায় জড়িয়ে পড়তে পারেন।

মীন : কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা আসতে পারে। পড়াশোনার ক্ষেত্রে সাফল্য পাবেন। সমাজের কোনও কাজে আপনার চাপ বাড়তে পারে। উত্তেজনার জন্য বিপদে পড়তে পারেন। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। সন্তানের জন্য সুনাম হওয়ায় মানসিক আনন্দ। ব্যবসায় অশান্তির আশঙ্কা।