Opu Hasnat

আজ ১৫ জানুয়ারী শুক্রবার ২০২১,

ব্রেকিং নিউজ

ঝালকাঠিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ঝালকাঠি

ঝালকাঠিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান

ঝালকাঠিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান। ঝালকাঠির শহরের গাবখান এলাকায় বুধবার রাতে অগ্নিকান্ডে নুরজাহান বেগম (৬৫) এক নারী দগ্ধ হয়েছেন। আগুনে দুইটি বসতঘর, একটি মুরগীর খামার ও মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়। এতে ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। দগ্ধ নুরজাহান বেগমকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান বুধবার সকালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এ সময়  ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ খবর নিয়ে তাদের  ব্যক্তিগত অর্থ সহায়তা করেন তিনি। 

ফায়ার সার্ভিস সূত্র ও স্থানীয়রা জানায়, বুধবার রাতে বিদ্যুতের লোডশেডিং হয়। বিদ্যুৎ আসার সাথে সাথে গাবখান এলাকার রূপসিয়া গ্রামের মো. আলমাসের ঘরের মিটারে আগুন ধরে যায়। এসময় ঘরের ভেতরে তাঁর বৃদ্ধ মা নুরজাহান বেগম ছিলেন। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে পাশের জুয়েল ফকিরের বসতঘর ও একটি মুরগির খামার পুড়ে যায়। খবর পেয়ে ঝালকাঠি ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট স্থানীয়দের সহযোগিতায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘরের দরজা ভেঙে ভেতর থেকে বৃদ্ধ নুরজাহান বেগমকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। বৃদ্ধের শরীরের ৩০ ভাগ আগুনে পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।