Opu Hasnat

আজ ১৫ জানুয়ারী শুক্রবার ২০২১,

ব্রেকিং নিউজ

নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন নড়াইল

নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন

নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন বিশ্বাসের (৫৫) জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে নড়াইল শহরের ভওয়াখালী এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 

বুধবার (২৫ নভেম্বর) দুপুর ১২টা ২০ মিনিটে ঢাকায় স্কয়ার হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। তিনি ডেঙ্গুজ্বরে ভুগছিলেন। প্রথমে তাকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৮ নভেম্বর তাকে হেলিকপ্টার যোগে ঢাকা নেয়া হয়। 

ভওয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাহাঙ্গীর বিশ্বাসের জানাজায় উপস্থিত ছিলেন, নড়াইল-১ আসনের সংসদ সদস্য বিএম কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য  ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা যুব লীগৈর আহবায়ক আলহাজ্জ্ব ওয়াহিদুজ্জামান, জাতীয় শ্রমিক লীগের জেলা সভাপতি বিএম হামিনুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, সমাজসেবক গোলাম মোর্ত্তজা স্বপন সহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ। 

এছাড়া জেলা প্রশাসক আনজুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক ইয়ারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছে। নড়াইল সদর হাসপাতালের আরএমও ডাক্তার মুশিউর রহমান বাবু জানান, গত ১৮ নভেম্বর মেয়র জাহাঙ্গীর হোসেন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ওইদিন নড়াইল থেকে ঢাকায় নেয়া হয়। তিনি জ্বরসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন।  এদিকে নড়াইল পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের মৃত্যুতে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ নড়াইলে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। এছাড়া বিভিন্ন পেশার মানুষও শোক জানিয়েছেন। জাহাঙ্গীর বিশ্বাস নড়াইল জেলা বাস-মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হিসেবে প্রায় ২৫ বছর যাবত দায়িত্ব পালন করে আসছিলেন।