Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২৬ নভেম্বর ২০২০, আপনর আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৬ নভেম্বর ২০২০, আপনর আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে।শরীরে কোনও অসুবিধা হতে পারে। নতুন কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। তবে বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটেরকষ্ট বৃদ্ধি। প্রেমের ক্ষেত্রে কোনও অশান্তির জন্য সাবধান থাকুন।

বৃষ : কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধুসেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি। ভাই-বোনে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনও কারনে বিবাদ হতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। পিতার শরীরের ব্যাপার চিন্তা। বিদেশে বন্ধুর খবর আসতে পারে।

মিথুন : চাকরির স্থানে কোনও কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কোনও লোকের সঙ্গে  দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ। মহিলা সংক্রান্ত ব্যপারেবিবাদ। বাজে খরচ হতে পারে। সংসারে অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যপারে ভাল সুযোগ। চোখের সমস্যা বাড়তে পারে।

কর্কট : মনের কোনও আশা পূরণে বাধা। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধঙ্কে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য কোনও চাপ বাড়তে পারে। পেটের সমস্যা হতে পারে। প্রেমে বাধা আসতে পারে। কাজে অনীহা আসতে পারে। টাকা খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাইরে কোনও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ : পড়াশোনায় সাফল্য নিয়ে চিন্তা। অসৎ লোক থেকে  সাবধান থাকুন। আর্থিক চাপ বৃদ্ধি। কোনও কাজের জন্য মনে কষ্ট বাড়তে পারে। মায়ের শরীর খারাপের জন্য খরচ। সন্তানের  কোনও কাজের জন্য মনে শান্তি। পাওনা আদায় হতে পারে, তবে মানসিক দিক থেকে শান্তি পাবেন না। বাইরে কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। দুপুরের পরে ব্যবসায় চাপ বৃদ্ধি।

কন্যা : প্রেমের ব্যপারে আশাভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে  ব্যবসার আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান-বাজনার জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। পুজা-পাঠের জন্য খরচ। বন্ধুদের ব্যপারে চিন্তা বাড়তে পারে। দূরে কোনও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা : আজ কোনও অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয়জনের কাছ  থেকে আঘাত পেতে পারেন। কোনও মহিলার সঙ্গে বিবাদ।  পেটের কষ্ট বৃদ্ধি। ব্যবসা ভাল যেতে পারে। কিছু উপহার আসতে পারে। বাইরে কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ বাড়তে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহ ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দরকার।

বৃশ্চিক : দূরে কোনও ভ্রমণে বাধা আসতে পারে। তবে ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা।  সকাল থেকে কোনও বিবাদ ঘটতে পারে। অপরের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যপারে কোনও চাপ আসতে পারে। বাড়তি কোনও সমস্যার থেকে সাবধান থাকুন।

ধনু : আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। মাথায় আঘাত লাগার সম্ভাবনা। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। সকাল থেকে শরীরে ভাল থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। পিতামাতার সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য একটু খরচ বাড়তে পারে।

মকর : শত্রুর ব্যপারে একটু সাবধান থাকুন। কুসঙ্গের জন্য কোনও বিপদ আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। স্ত্র্রী ব্যপারে কোনও চাপ বৃদ্ধি। ব্যবসা বা কাজের ক্ষেত্রে নতুন আলো দেখতে পাবেন। বাড়ির কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপাকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন।

কুম্ভ : নতুন প্রেমের ক্ষেত্রে একটু চাপ বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্যচর্চা থেকে আনন্দ। ব্যবসার দিকে ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। গান-বাজনা নিয়ে যাঁরা থাকেন, তাঁদের সময় ভাল। কোনও হানিকারক কিছু ঘটতে পারে। কান, নাক, গলা নিয়ে সমস্যা বাড়তে পারে।

মীন : আজ আপনার হাতে কিছু নষ্ট হতে পারে। লেখকদের জন্য ভাল কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বৃদ্ধি। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। ভ্রমণের জন্য আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে।