Opu Hasnat

আজ ১৯ জানুয়ারী মঙ্গলবার ২০২১,

ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে নারী ও শিশু নির্যাতন মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদন্ড খাগড়াছড়ি

খাগড়াছড়িতে নারী ও শিশু নির্যাতন মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদন্ড

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে পৃথক দুই নারী ও শিশু নির্যাতন মামলায় তিন জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে বিজ্ঞ আদালত। বুধবার (২৫ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাং আবু তাহের-এর আদালতে এ সাজা দেওয়া হয়।

খাগড়াছড়ির মানিকছড়িতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক মোস্তাফিজুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়। একই সাথেও দুই লাখ টাকা অর্থদন্ড দেন খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাং আবু তাহের। অনাদায়ে আরো ৬মাসের জেল দেওয়া হয়। তবে আসামি পলাতক রয়েছে।

খাগড়াছড়ি আদালত সূত্র জানায়, ২০১৯ সালের ১লা জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় মানিকছড়ি উপজেলার মুসলিম পাড়া এলাকায় পাঁচ বছরের শিশুকে একা পেয়ে মোস্তাফিজুর রহমান ধর্ষণ করে।

একই আদালতে জেলার রামগড়ে নিজ মেয়েকে ধর্ষণ ও ধর্ষনের সহযোগিতার অভিযোগে আবুল কাসেম ও তার স্ত্রী মনোয়ারা বেগমকে যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা করে অর্থদন্ড দেওয়া হয়েছে। অনাদায়ে আরো ৬মাস করে জেল দেওয়া হয়।

আদালত সূত্র জানায়, ২০১৯সালের ৭ই জুলাই রাত থেকে টানা দেড় সপ্তাহ রামগড় উপজেলার নোয়াপাড়ায় নিজ মেয়েকে ধর্ষন করে পিতা মো: আবুল কাসেম। এ ধর্ষণে স্বামীকে সহযোগিতা করে স্ত্রী মনোয়ারা বেগম।