Opu Hasnat

আজ ১৮ জানুয়ারী সোমবার ২০২১,

ব্রেকিং নিউজ

জনগণ স্বাধীনভাবে ভোট দিতে পারলে বিএনপি’র জয় সুনিশ্চিত : চৌধুরী নায়াব ইউসুফ ফরিদপুর

জনগণ স্বাধীনভাবে ভোট দিতে পারলে বিএনপি’র জয় সুনিশ্চিত : চৌধুরী নায়াব ইউসুফ

আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌরসভা  নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি মনোনিত মেয়র  প্রার্থী  চৌধুরী নায়াব ইউসুফ আহমেদ  রবিবার সকালে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেন। তিনি বলেন, ‘জনগণ যদি স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে পারে তাহলে বিএনপির জয় সুনিশ্চিত। সারাদেশে বিএনপি নেতাকর্মীদের পর যে ধরনের অত্যাচার চলছে তার জবাব দেবার জন্য এই নির্বাচন গুরুত্বপূর্ণ। আমরা নির্বাচনের জন্য প্রস্তুত আছি। এবং জয় লাভের ব্যাপারে আশাবাদী। নির্বাচন নিরপেক্ষ এবং সুস্থ হলে বিএনপি মনোনীত প্রার্থী পোরসভার মেয়র নির্বাচিত হবে। 

তিনি আরো বলেন, নির্বাচনের নিয়ম নীতির তোয়াক্কা না করে ক্ষমতাসীন দল শহরের বিভিন্ন স্পটে মিটিং মিছিল করে যাচ্ছে। তারা গাড়িসহ শোডাউন দিচ্ছে। যা নির্বাচনের আচরণের পরিপন্থী।

বিএনপি নির্বাচনে জয়ী হতে পারলে  পৌরসভা কে অনেক দিকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব এজন্য তিনি সর্বস্তরের জনগণের প্রতি ধানের শীষে ভোট দিবার আহ্বান জানান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  সাবেক যুবদলের সেক্রেটারি একে কিবরিয়া স্বপন, মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ তাবরিজ, সাধারণ সম্পাদক আলি রেজওয়ান বিশ্বাস তরুণ, বিএনপি নেতা গোলাম মোস্তফা মিরাজ, জাফর হোসেন বিশ্বাস, এম এম ইউসুফ, নাজমুল হোসেন চৌধুরী, সেলিম মিয়া সেলিম, তানভির ইসলাম রুবেল, রফিকুল ইসলাম প্রমূখ।

এই বিভাগের অন্যান্য খবর