Opu Hasnat

আজ ২৭ নভেম্বর শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

কালকিনিতে বিরল রোগে আক্রান্ত শিশুর পাশে দাড়িয়েছেন প্রবাসী মাসুদ মাদারীপুর

কালকিনিতে বিরল রোগে আক্রান্ত শিশুর পাশে দাড়িয়েছেন প্রবাসী মাসুদ

মাদারীপুরের কালকিনি উপজেলায় সেই বিরল রোগে আক্রান্ত ১৩ মাস বয়সের শিশু নাজিফার পাশে অবশেষে দাড়িয়েছেন দুবাই প্রবাসী পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের বিশিষ্ট সমাজে সেবক ও ৭,৮৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী আসমা খাতুনের ছোট দেবর মোঃ মাসুদ হাওলাদার। অসহায় শিশু নাজিফার চিকিৎসার জন্য তার পরিবারকে প্রবাসী মাসুদ হাওলাদার নগদ অর্থ দিয়েছেন।

জানাগেছে, উপজেলার শিকারমঙ্গল এলাকার পূর্ব শিকারমঙ্গল গ্রামের মামুন সরদারের শিশু সন্তান নাজিফা তার মায়ের গর্ভ থেকেই তুলতুলে নরম মাথা নিয়ে জন্মগ্রহন করে। কিন্তু জন্মগ্রহনের পর থেকেই শিশু নাজিফার মাথা ধীরে ধারে বড় হতে থাকে। এ নিয়ে বড় বিপদে পড়েন শিশুর বাবা-মা। স্থানীয় চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসার পরামর্শ দেন। শিশুর বাবা গরীব হওয়ায় টাকার অভাবে চিকিৎসা করাতে পারছিলেন। এ বিষয়টি নিয়ে দৈনিক যুগান্তর, টাইমটাচ নিউজ ডটকমসহ বেশকয়েকটি অনলাইনে গত ১৫ নভেম্বর বিরল রোগে আক্রান্ত শিশুকে বাঁচাতে বাবা- মায়ের আকুতি শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। এই প্রকাশিত সংবাদটির কল্যানে আজ শনিবার সকালে প্রবাসী মাসুদ হাওলাদার শিশু নাজিফার বাড়িতে গিয়ে পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করেন।

শিশু নাজিফার মা নিপা খানম বলেন, প্রথমে ধন্যবাদ জানাই যুগান্তরসহ, টাইমটাচ নিউজ ডটকমসহ সকল অনলাইন গনমাধ্যমেকে। আমার বাচ্চাকে নিয়ে এই সংবাদটি প্রকাশ না করলে আমরা কোন সহযোগীতা পেতাম না। 

প্রবাসী মাসুদ হাওলাদার বলেন, আমি যুগান্তর, টাইমটাচ নিউজ ডটকমসহ সকল অনলাইনে শিশু নাজিফাকে নিয়ে সংবাদটি দেখে আমার চোখে জল এসে যায়। তাই আমি সাধ্যেমত সহযোগীতা করেছি। যুগান্তর, টাইমটাচ নিউজ ডটকমসহ সকল অনলাইন গনমাধ্যমে ধন্যবাদ জানাই তারা অসহায় মানুষের কথা বলে।