Opu Hasnat

আজ ২৬ নভেম্বর বৃহস্পতিবার ২০২০,

রাজবাড়ীতে কেয়ারগির্ভাস ইনস্টিটিউট অব রাজবাড়ীর উদ্বোধন ও নবীন বরন রাজবাড়ী

রাজবাড়ীতে কেয়ারগির্ভাস ইনস্টিটিউট অব রাজবাড়ীর উদ্বোধন ও নবীন বরন

রাজবাড়ীতে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কেয়ারগির্ভাস ইনস্টিটিউট অব রাজবাড়ীর শুভ উদ্বোধন ও নবীন বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে রাজবাড়ীর ভবানীপুর এলাকায় মাছরাঙ্গা কমিউনিটি সেন্টারে কেয়ারগির্ভাস ইনস্টিটিউট অব রাজবাড়ীর শুভ উদ্বোধন ও নবীন বরন উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এ সময় কেয়ারগির্ভাস ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল ডাঃ মোঃ বাসীদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক, কেয়ারগির্ভাস হেলথকেয়ার লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক মেহেদী হাসান প্রধান, কেয়ারগির্ভাস ইনস্টিটিউট অব রাজবাড়ীর সিইও আব্দুর রব শেখ, কেয়ারগির্ভাস ইনস্টিটিউট অব রাজবাড়ীর পিন্সিপাল মোঃ মাহফুজুর রহমান, কেয়ারগির্ভাস হেলথকেয়ার লিমিটেডের প্রশিক্ষক মেজবাউদ্দিন বিশ্বাস, আপন ইন্টার ন্যাশনাল এর বিপনন বিভাগের পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ জামাল হোসে নাহিদ প্রমুখ।

পরে কেক কাটার মধ্য দিয়ে কেয়ারগির্ভাস ইনস্টিটিউট অব রাজবাড়ীর শুভ উদ্বোধন ঘোষনা করেন আহত অতিথিবৃন্দ। সেই সাথে নবীনদের ক্রেস্ট ও ফুলের শুভেচ্ছার মাধ্যমে বরন করে নেওয়া হয়।